কর্পোরেট বিজনেস কার্ড অনায়াসে তৈরীর সেরা উপায়

হ্যালো বন্ধুরা,আজকে আমরা শিখব – কর্পোরেট বিজনেস কার্ড কিভাবে ফটোশপ এর সাহায্যে তৈরী করা যায়। ভালো বিজনেস কার্ড ডিজাইন করতে গেলে ভালভাবে গ্রাফিক্স ডিজাইন জানতে হবে। কিন্তু ঘরে বসেই যদি আপনি এই ভিডিও টিউটোরিয়াল এর মাধ্যমে প্রিমিয়াম বিজনেস কার্ড ডিজাইন করতে পারবেন তাহলে কেমন হয়??

প্রিমিয়াম বিজনেস কার্ড ডিজাইন করার জন্য জনপ্রিয় দুটি সফটওয়্যার আছে । সেই সফটওয়্যার দুটি হল অ্যাডোব ফটোশপ ও অ্যাডোব ইলাস্ট্রেটর । আজকে আমরা দেখব ফটোশপ এর সাহায্যে কি ভাবে একটি দৃষ্টিনন্দন ও আকর্ষণীয় বিজনেস কার্ড ডিজাইন করা যায়।

ফটোশপ এমন একটি সফটওয়্যার যার মাধ্যমে আপনি তৈরি করতে পারবেন দারুণ সব ইমেজ ডিজাইন , টেক্সট ডিজাইন , গ্রাফিকস ডিজাইন ইত্যাদি । এই ভিডিও টিউটোরিয়াল টি দেখার পর আপনি অনায়াসে সুন্দর ভাবে বিজনেস কার্ড ডিজাইন করতে পারবেন। যারা বিভিন্ন প্রিন্টিং প্রেস , পোস্টার ডিজাইন নিয়ে কাজ করেন তারাও এই ভিডিও টিউটোরিয়াল থেকে উপকার পাবেন ।

আমি আশা করব এই ভিডিও টিউটোরিয়াল থেকে আইডিয়া নিয়ে আপনারা বই এর কভার পেজ এবং ম্যাগাজিন কভার পেজ ফটোশপ এর সাহায্যে অনায়াসে তৈরী করতে পারবেন ।

সবার জন্য শুভ কামনা রইল ।

পোষ্টটি ভালো লেগে থাকলে অবশ্যই লাইক ও কমেন্ট করতে ভুলবেন না ।

তো যাইহোক আর বেশি কথা বাড়ালাম না ।

আমার তৈরী করা বিজনেস কার্ডটা দেখতে ঠিক এইরকম হবে।

business card thumbnail-111

 

বিজনেস কার্ড এর সামনের অংশ টি দেখতে এইরকম হবে।

business card fornt page

 

বিজনেস কার্ড এর পেছনের অংশ টি দেখতে এইরকম হবে।

business card back page

 

বিস্তারিত জানতে এই ভিডিও টিউটোরিয়ালটি দেখুন

 

 

 

ঈশিতা বোস

আমি ঈশিতা বোস। আমি একজন youtube partner ও গ্রাফিক্স ডিজাইনার ........... আমি আপনাদের দারুন আর মানসম্মত টিউন নিয়মিত উপহার দিতে পারব বলে আশা করি।আমার youtube video tutorial গুলো দেখতে ক্লিক করুন......https://www.youtube.com/graphicstuteblogspotin

আপনার মতামত ...