টিপি লিংক TL-WR841N ওয়াইফাই রাউটার আনবক্সিং

টিপি লিংকের রাউটারগুলোর মধ্যে TL-WR841N এই ওয়াইফাই রাউটারটি দুই অ্যান্টেনা বিশিষ্ট সবচেয়ে কম মূল্যের এবং ব্যাপক বিক্রিত ওয়াই-ফাই রাউটার । কম মূল্য বলে ভয় পাওয়ার কিছু নেই , টিপি লিংকের রাউটারগুলো মানের দিক দিয়ে মোটেও খারাপ নয় । এখন হয়তো কাভারেজ, ক্ষমতা নিয়ে চিন্তিত ?

 

TL-WR841N

উত্তরটি পেলে অবাক হবেন আমার ৩৯০০ টাকা মূল্যের TL-WR841HP ( বর্তমান বাজারদর অনুসারে ) হাই পাওয়ারের ওয়াইফাই রাউটারের  সমপরিমাণ কাভারেজ ! এবং রাউটার থেকে ৭৫ মিটার দূরত্বে ( খোলা স্থানে ) ৪-৫ MiB/মেগাবাইটের থ্রোপোর্ট ! নিশ্চয়ই অনেকের এখন ওয়াই-ফাই রাউটারটির দাম জানার খুব প্রয়োজন মনে হচ্ছে । যারা রাউটারটি সম্পর্কে জানতে চান এবং এর সাথে কি কি রয়েছে তা দেখার প্রয়োজন তারা নিচের আনবক্সিং ভিডিওতে দেখে নিতে পারেন ।

এখনো এর ডিপ রিভিউ তৈরি করা হয়নি , অলসতার কারনে শুধু আনবক্সিংটাই করা হয়েছে । আগামি কিছু দিনের মধ্যে শীঘ্রই রিভিউ আপলোড করা হবে । সবার আগে টিপি লিংক ওয়াই-ফাই রাউটারগুলোর উপর ডিপ  রিভিউ পেতে সাবস্ক্রাইব করুন আমার ইউটিউব চ্যানেলে এবং চোখ রাখুন মেহেদী হাসান পলাশ এই ব্লগে । আজ এ পর্যন্তই ।

মেহেদী হাসান পলাশ

Mehedi Hasan Polash ভালোবাসি প্রযুক্তি সম্পর্কে জানতে ও জানাতে, এই ভালো লাগা থেকেই যোগ দেওয়া প্রযুক্তি ব্লগিংয়ে। পাশে পেয়েছি টেকমাস্টার ব্লগ কমিউনিটি, দিকনির্দেশনা দিতে শ্রদ্ধেয় মেজবা উদ্দিন ভাই। ব্লগিং জগতের সবচেয়ে বড় যে পাওয়া তা হচ্ছে তথ্য, ব্লগিং এর জন্য প্রতিদিনই নিজেকে বেশি বেশি তথ্য জানতে হচ্ছে যা অনেকটা নেশার মত হয়ে দাঁড়িয়েছে। আর জীবনটাই তো শেখার জন্য, জানার জন্য। বর্তমানে নর্থ সাউথ ইউনিভার্সিটিতে ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেম ও মার্কেটিং উভয় বিষয়ে (বিবিএ) অধ্যায়নরত। প্রয়োজনে যোগাযোগ ফেইসবুকে- মেহেদী হাসান গুগল প্লাস

আপনার মতামত ...