ডিজিটাল আইসিটি ফেয়ার জানুয়ারি ২০ এলিফ্যান্ট রোডে

বছর শেষ কিংবা শুরুর দিকে অনেক ব্যবহারকারীই তাকিয়ে থাকেন এক দৃষ্টিতে। লক্ষ্য একটাই, কম্পিউটার মেলা। কারন মেলায় থাকে আকর্ষনীয় ছাড় সহ গিফট হ্যাম্পার। এলিফ্যান্ট রোডের ডিজিটাল আইসিটি ফেয়ার ২০১৬ এর খবর জানবো প্রযুক্তি আয়োজন এ।


নিউ এলিফ্যান্ট রোডে অবস্থিত দেশের বৃহত্তম কম্পিউটার মার্কেট, কম্পিউটার সিটি সেন্টার ও এর ব্যতীক্রম নয়। বরাবরের মত এবারো আয়োজন হতে যাচ্ছে ৭ম ডিজিটাল আইসিটি ফেয়ার-২০১৬ এর। শুরু হচ্ছে জানুয়ারির ২০ তারিখ থেকে। চলবে সকাল ১০ টা থেকে রাত ৮ টা পর্যন্ত।


 

ডিজিটাল আইসিটি ফেয়ার জানুয়ারি ২০ এলিফ্যান্ট রোডেঅংশগ্রহন করবে পাচশতাধিকের বেশি প্রযুক্তি পন্য বিক্রেতা প্রতিষ্ঠান। থাকছে সর্বশেষ হালনাগাদ হওয়া প্রযুক্তির সমাহার। ডেস্কটপ কম্পিউটার, ল্যাপুটপ, ট্যাবলেট সহ থাকছে প্রায় সব গ্যাজেটই। নতুন বছরের এই মেলায় ৬ দিন ব্যাপী থাকবে বিনোদনের নানান আয়োজন। সেলফি প্রতিযোগিতার পাশাপাশি গেমিং জোন, মুভি জোন, শীতের পিঠা উতসব চিত্রাংকন প্রতিযোগিতার ব্যবস্থা থাকছে।


মেলায় প্রবেশ কালীন টিকেটে থাকবে বিশেষ র‍্যাফল ড্র। আয়োজক সমিতি ও মেলার সদস্য সচিব সুব্রত সরকার অবশ্য জানিয়েছেন, বড় পরিসরে মেলার আয়োজন চলছে। প্রদর্শনীর পাশাপাশি সায়েন্স ফেয়ার রোবটিক্স ফেয়ার ছাড়াও থাকবে রক্তদান কর্মসূচি। আর অভাবনীয় মূল্যছাড় এবং গিফট ও থাকছেই। তাহলে হাজির হয়ে যান ২৫ জানিয়ারির ঠিক আগেই 😉


 

সম্পূর্ণ শীতাতপ নিয়ন্ত্রিত ও ৩য় থেকে ১০ম তলা পর্যন্ত ৯৬ হাজার বর্গফুট এলাকাজুড়ে বিস্তৃত কম্পিউটার সিটি সেন্টার মেলার ব্যাপারে আপনাদের প্রত্যাশার কথা জানাতে ভূলবেন না যেন।

লাকি এফএম

টেক-আসক্ত লাকিএফএম টেকমাষ্টার ব্লগের একজন উপ-প্রতিষ্ঠাতা ও প্রশাসক। পাশাপাশি তথ্য প্রযুক্তি সেবামূলক প্রতিষ্ঠান ধ্রুবক অল রাউন্ডার এ কাজ করছেন। যোগাযোগঃ ফেসবুক টুইটার গুগল প্লাস ইমেইল

আপনার মতামত ...