২০০০ টাকা রিচার্জ সীমার প্রস্তাব বিটিআরসি তে

মোবাইল ফোনের দৈনিক রিচার্জ সীমা নিয়ে ভোগান্তির প্রেক্ষিতে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন তথা বিটিআরসি সিদ্ধান্ত পরিবর্তন করতে পারে বলে আভাস পাওয়া গেছে।

৫০০ টাকা রিচার্জ লিমিট, ভোগান্তি ও করনীয়

আপডেটঃ সর্বোচ্চ ২০০০ টাকা রিচার্জ লিমিট ৭ দিনে !!

গ্রাহকের অসুবিধা ও মোবাইল অপারেটরদের প্রস্তাবের ভিত্তিতে সব কিছু বিশ্লেষন করে নতুন সিদ্ধান্তে আশা করা যেতে পারে বলে জানিয়েছেন বিটিআরসির চেয়ারম্যান শাহজাহান মাহমুদ।

গ্রাহকের অসুবিধার কথা বিবেচনা করেই নির্দেশনাটি পরিবর্তনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আমরা মোবাইল অপারেটরদের কাছ থেকে কিছু প্রস্তাবও পেয়েছি। এ সব বিশ্লেষণ করে নতুন একটি প্রস্তাব মন্ত্রণালয়ে পাঠানো হবে।

২৯ ডিসেম্বর রোজ মঙ্গলবার বিটিআরসির এক নির্দেশনায় মুঠোফোনে এক দিনে সর্বোচ্চ পাঁচ শ টাকা রিচার্জ করার সীমা বেঁধে দেওয়ার পর ব্যবহারকারীদের মধ্যে বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়। পরবর্তীতে মোবাইল অপারেটরদের সংগঠন অ্যাসোসিয়েশন অব মোবাইল টেলিকম অপারেটরস অব বাংলাদেশ তথা অ্যামটব এক চিঠিতেও ব্যবহারকারীদের সমস্যা তুলে ধরেন। সেখানেই তারা একদিনে ২০০০ টাকা রিচার্জ লিমিট বাড়ানোর প্রস্তাব দেন।

লাকি এফএম

টেক-আসক্ত লাকিএফএম টেকমাষ্টার ব্লগের একজন উপ-প্রতিষ্ঠাতা ও প্রশাসক। পাশাপাশি তথ্য প্রযুক্তি সেবামূলক প্রতিষ্ঠান ধ্রুবক অল রাউন্ডার এ কাজ করছেন। যোগাযোগঃ ফেসবুক টুইটার গুগল প্লাস ইমেইল

আপনার মতামত ...