স্মার্ট সু যোগাবে হাঁটার শক্তি

স্মার্ট সুঃ- দিন যতই পুরাচ্ছে প্রযুক্তি ততই মানুষের জীবনে এ আঙ্গাআঙ্গিভাবে জড়িয়ে যাচ্ছে।তেমনি এক নতুন আবিষ্কার স্মার্ট সু।

ssssএটি এমন এক পণ্য যা ব্যক্তির চাহিদা অনুযায়ী নিজে নিজেই পরিবর্তন হতে সক্ষম।আর এই পণ্য টি তৈরি করে “Digitsole” নামক এক কোম্পানি।যা একই সাথে ব্যক্তির অ্যাকটিভিটি ট্র্যাকার এবং ফুট ওয়ার্মার হিসেবে কাজ করতে সক্ষম ,এবং তাপ দিয়ে পা খানিক টা গরম এবং আঘাত পেলে তা সামলে নিতে পারে।এ সবই পরিচালিত হবে ব্যক্তির ব্যাবহারিত স্মার্ট ফোন টার মাধ্যমে ব্যক্তির ইচ্ছে মতো।

স্মার্ট সু এবং স্মার্ট সু অ্যাপ্লিকেশান ব্যাবহার এর মাধ্যমে ব্যক্তির গোড়ালির চারপাশ ঢিলা বা টাইট করা যাবে।কি পরিমাণ ক্যালোরি ব্যক্তির শরীর থেকে খরচ হয় হাঁটার ফলে……তা পরিমাপ করতে পারে।

Digitsole জানায়…এর ব্যাটারি কয় দিনের জন্য স্থায়ী হবে জুতার উপরে বসানো একটি ডিভাইসের সাহায্যে তার ছাড়া রিচার্জ করা যাবে।জুতা টা কখন পরিবর্তন করতে হবে তাও জানা যাবে অ্যাপ্লিকেশান এর মাধ্যমে।

সর্বশেষ জানা তথ্য মতে আগামী সেপ্টেম্বর মাস থেকে Digitsole তাদের পণ্য টি ইউরোপ এবং আমেরিকা তে বিক্রি শুরু করবে,যার দাম নির্ধারণ করা হয় ৪৫০ ডলার।

আপনার মতামত ...