স্মার্টফোন বাজার ধরতে ইনটেলের নতুন উদ্যোগ

বিশ্ব কম্পিউটার বাজারের ৮০ শতাংশই ইনটেলের তৈরি চিপের দখলে, তবে সে copywriting হিসাবে cheap nfl jerseys প্রতিষ্ঠানটি বেশ কোনঠাসা ইনটেল স্মার্টফোন চিপের wholesale nba jerseys বাজার। তবে এ পরিস্থিতিকে পরিবর্তণ করার জন্য নতুন উদ্যোগ নিয়েছে ???.. প্রতিষ্ঠানটি। তাদের চার ??? টি চিপ নির্মান বিভাগকে Aenean ভেঙ্গে এবার এক করা হয়েছে। ‘মোবাইল এন্ড কমিউনিকেশন’ Burgers ইউনিট cheap jerseys নামের নতুন এ বিভাগে ?? একিভূত করা হয়েছে ইনটেলের সাবেক নেটবুক ও ট্যাবলেট বিভাগ, মোবাইল কমিউনিকেশন বিভাগ এবং মোবাইল ওয়্যাইয়ারলেস বিভাগকে।

ইনটেলের মুখপাত্র রবার্ট ম্যানেটা জানান, আমরা স্মার্টফোন চিপ নিমার্নের এ বিভাগটিকে আরোও কার্যকরি ভূমিকায় দেখতে cheap jerseys চাই। এ কারণে নতুন এ পরিবর্তণ আনা হয়েছে।

ইনটেলের নতুন এ বিভাগটির নেতৃত্ব পাচ্ছেন স্মার্টফোন বাজারের পরিচিত মুখ মাইক বেল। তিনি গতবছর ইনটেলে যোগ দিলেও এর আগে আইফোন উন্নয়নের জন্য অ্যাপলে দীর্ঘদিন কাজ কাজ করেছেন।

ইনটেল তাদের মোবাইল চিপ নির্মাণের প্রতিদ্বন্দী প্রতিষ্ঠান কোয়ালকম এবং টেক্সাস ইনস্ট্রুমেন্ট থেকে বেশ শক্ত প্রতিদ্বন্দীতায় রয়েছে। আর এরই মধ্যে ইনটেলের নতুন মোবাইল চিপ মেডফিল্ড নির্ভর wholesale nfl jerseys স্মার্টফোন বাজারে আনার ঘোষনা Etchings দিয়েছেন স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠানগুলো।

One thought on “স্মার্টফোন বাজার ধরতে ইনটেলের নতুন উদ্যোগ

আপনার মতামত ...