ফ্রি সেলফি স্টিক সহ অ্যালকাটেল ওয়ানটাচ ফ্ল্যাশ ২

অ্যালকাটেল এর ফ্ল্যাগশীপ হ্যান্ডসেট ওয়ানটাচ ফ্ল্যাশ ২ এর জনপ্রিয়তার ধারাবাহিকতায় পঞ্চম বারেরমত লট আনতে যাচ্ছে ই-কমার্স সাইট বাইমোবাইল.কম.বিডি এ নিয়ে বাইমোবাইল এর লেখা রিভিউ পড়ুন বিস্তারিত।

নতুন স্টকে সেলফি প্রেমীদেরকে ফ্ল্যাশ ২ ক্যামেরার পাশাপাশি আরো বেশি সাড়া জাগাতে ফ্রি দিচ্ছে ব্লুটুথ সেলফি স্টিক। অ্যালকাটেল ওয়ানটাচ ফ্ল্যাশ ২ বিশ্বব্যাপী রিলিজ হয়েছিল ২০১৫ সালের ২২শে সেপ্টেম্বর এবং বাংলাদেশে মাত্র ১১,৯৯৯ টাকায় বাজারে আসে নভেম্বরের শুরুতে। বাজারে আসার আগেই অবিশ্বাস্য মূল্য এবং উচ্চ কনফিগারেশনের দ্বারা আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়ে উঠে স্মার্টফোনটি । ফলে বাইমোবাইল এর প্রথম সেলস ইভেন্টেই শেষ হয় অ্যালকাটেল ওয়ানটাচ ফ্ল্যাশ ২ এর প্রথম বারের লট । এভাবে পর্যায়ক্রমে শেষ হয়েছে দ্বিতীয় , তৃতীয় , চতুর্থ বারে আসা লট ।

580400_1157353624277443_5695994960899844015_nএতগুলো লট শেষ হওয়ার পর ক্রেতাদের চাহিদা রয়েছে এখন অপূরণীয় । তাই যে সব ক্রেতারা আগের লটগুলো মিস করেছেন তাদের কথা মাথায় রেখে বাইমোবাইল.কম.বিডি নিয়ে আসছে অ্যালকাটেল ওয়ানটাচ ফ্ল্যাশ ২ এর নতুন স্টক । আজ থেকে বাইমোবাইল.কম.বিডি Handset টির পঞ্চম লটের সেলস ইভেন্ট শুরু করবেন সাথে ফ্রি থাকবে Bluetooth Selfie Stick, Flip cover এবং Screen Protector । থাকবে ফ্রি হোম ডেলিভারী

আসুন একটু দেখি নিই অ্যালকাটেল ওয়ানটাচ ফ্ল্যাশ ২ এর ব্যবহারকারীদের মূল্যবান কিছু কথা ।

অ্যালকাটেল ওয়ানটাচ ফ্ল্যাশ ২ ব্যবহার করার পর বিভিন্ন শ্রেণির ব্যবহাকারীদের কাছ থেকে আসা ফিডব্যাক অনুযায়ী জানা যায়, অ্যালকাটেল ওয়ানটাচ ফ্ল্যাশ ২ তাদের লাইফ স্টাইলে পরিবর্তন এনে দিয়েছে । মেইল চেক থেকে শুরু করে ইন্টানেট ব্রাউজিং হয়েছে আরও বেশি সহজ । সেলফি জগতে এনেছে নতুন মোড় । ইন্টারনেট ব্রাউজিং অনেক ফাস্ট । যাতে সবাই মুগ্ধ । এতো সাশ্রয়ী মূল্যে এতোটা উচ্চমানের Handset বাজারে আর একটাও নেই । কালারফুল ডিসপ্লে থাকায় নিখুঁত ছবি এবং ভিডিও পাওয়া যায় অসাধারণ ।

সীমিত সময়ের জন্য থাকবে সেলফি স্টিকের অফারটি । বিস্তারিত জানতে আসুন

Leave a Reply

Your email address will not be published.