টিপি লিংক এর স্মার্টফোন

TP-Link-Neffos-C5

রাউটার জগতে টিপিলিংক এখনো এক বিশ্বস্ত নাম। টিপি লিংকের নাম শুনেননি এমন রাউটার ব্যাবহারকারী হয়তো খুব সহজে পাওয়া যাবেনা। এবার জনপ্রিয় এই কোম্পানি নিয়ে এলো নিজেদের অ্যান্ড্রয়েড মোবাইল।

 

Neffos C5 Max, Neffos C5, এবং Neffos C5L নামের তিনটি মোবাইল নিয়ে এসেছে টিপি-লিংক । তিনটি স্মার্ট ফোনেই অ্যান্ড্রয়েড এর ৫.১  অপারেটিং সিস্টেম রয়েছে। এছাড়া মোবাইল গুলো খুব হালকা আর দর্শনীয় বটে।

চলুন দেখি টিপিলিংকের মোবাইলগুলোঃ 

gsmarena_001

Neffos C5L আকার বাকি  দুটোর চেয়ে ছোটো। এক জিবি র‍্যামের এই ফোনের সাথে আছে ৪.৫ইঞ্চির ডিসপ্লে ,১.১গিগাহার্জের প্রসেসর ,৮জিবি স্টোরেজসহ স্নাপড্রাগন ২১০ চিপ।

gsmarena_002

Neffos C5 এর রয়েছে  বড় ৫ইঞ্চির  720p আইপিএস এলসিডি ডিসপ্লে। সাথে আছে  1.3GHz এর 4x কর্টেক্স – A53 , মালি – T720 MP2 জিপিইউ 2GB র‍্যামের শক্তিশালী চিপসেট  MT6735 । ১৬জিবি স্টোরেজসহ এই ফোনে আরো রয়েছে ২২০০এমেইচ ব্যাটারী, ৮মেগাপিক্সেল ব্যাক-ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।gsmarena_003

 

Neffos C5 Max এর এই মোবাইলে আছে ৫.৫ইঞ্চির আইপিএস এলসিডি ডিসপ্লে । MT6753 চিপের এই ফোনে আছে কর্টেক্স -A53 at 1.3GHz, মালিi-T720 MP3 জিপিউ, ২জিবি র‍্যাম সহ ১৬জিবির স্টোরেজ । আরো আছে ১৩মেগাপিক্সেলের ব্যাক-ক্যামেরার সাথে ৫মেগাপিক্সেলের ক্যামেরার ফ্রন্ট ক্যামেরা সহ ৩০৪৫এমেইচের ব্যাটারী ।

 

 

উদয়

সবার মধ্যেই কিছু না কিছু থাকে,সেই কিছু খোজার প্রচেষ্টাতেই আছি। ভালো লাগে টেকনোলজি,তাই টেক-মাস্টারব্লগের সাথে সম্পৃক্ততা ।

আপনার মতামত ...