ডেস্কটপ পিসিতে চালান হোয়াটসঅ্যাপ

সম্প্রতি চ্যাটিং এর জন্য অন্যতম জনপ্রিয় অ্যাপ হোয়াটসঅ্যাপ (whatsapp)  চ্যাটিং এর বাড়তি একটি সুবিধা যোগ করেছে,সেটা হলো আপনি এখন ডেস্কটপে চালাতে পারবেন হোয়াটসঅ্যাপ (whatsapp) ! এমনকি সেটা আপনাকে নোটিফিকেশন ও দিবে সময়মতো।

চলুন ডেস্কটপে whatsapp চালানো যাক 

কাজটা খুবই সোজা। শুধুমাত্র স্টেপ বাই স্টেপ ফলো করুন।

  • প্রথমে আপনার ক্রোম,মোজিলা বা ওপেরা থেকে ক্লিক করুন এখানে-   whatsapp অথবা আপনার ব্রাউজার থেকে https://web.whatsapp.com/ লিংকে প্রবেশ করুন ।

Captur5e

  • তারপর চিত্রের মতো একটা পেজ আসবে, এখন আপনি আপনার মোবাইল থেকে অ্যাপে ঢুকুন। ডানপাশের কোনার মেনু বার চাপ দিলে একটা অপশন দেখবেন নাম whatsapp web ।সেখানে ক্লিক করুন

Untitled-1

  • ক্লিক করার সাথে সাথে একটি স্ক্যানার ওপেন হবে আপনার মোবাইলে,সেটি  ডেস্কটপের বারকোডটির দিকে তুলে ধরুন এমনভাবে যাতে পুরো বারকোডটি সঠিকভাবে স্ক্রীনের বক্সে দেখা যায়।
  • গরব্যাস হয়ে গেলো।এরপর চালান হোয়াটসঅ্যাপ (whatsapp)  আপনার ডেস্কটপে ।

8c932ce2c93fdf5997a29dbe8fed973cf54fd829

 

 

 

 

 

  • আর হা চাইলে নোটিফিকেশন ও অন করে রাখতে পারেন,ঢুকলেই বাম পাশের মেসেজ লিস্টের ঊপরেই পাবেন নোটিফিকেশন অপশন । সেখানে ক্লিক করে allow  করলেই আপনার নোটিফিকেশন চালু হয়ে গেলো ।

 

 

 

আজ এ পর্যন্তই…সাথে  থাকুন টেকমাস্টারের,শেয়ার করুন নিজের জানা জিনিসগুলো আমাদের সাথে ,আর হয়ে উঠুন আমাদেরই একজন,মনে রাখবেন জানলেই হবেনা তা ছড়িয়ে দিতে না পারলে জানাটাই বৃথা ।

 

উদয়

সবার মধ্যেই কিছু না কিছু থাকে,সেই কিছু খোজার প্রচেষ্টাতেই আছি। ভালো লাগে টেকনোলজি,তাই টেক-মাস্টারব্লগের সাথে সম্পৃক্ততা ।

আপনার মতামত ...