ইন্টারনেট প্যাকেজ ২জিবি মাত্র ২০ টাকায়!

ইন্টারনেট ছাড়া একদিন থাকা কষ্টকর, অনেকের আবার ইন্টারনেট থাকা সত্ত্বেও অধিক ব্যয়ের জন্য ইচ্ছেমত প্রয়োজনীয় প্রোগ্রাম কিংবা তথ্য ডাউনলোড করতে পারছেন না। বিশেষ করে যারা শহরের থেকে অনেক দূরে থাকেন বা যেখানে ব্রডব্যান্ড ইন্টারনেট সংযোগ নেই তাদের জন্যই মূলত প্যাকেজটি সম্পর্কে লেখা।

২জিবি ইন্টারনেট পাচ্ছেন ২০ টাকায়!আন্তর্জাতিক সুখি দিবশ উপলক্ষে গ্রামীনফোন দিচ্ছে মাত্র ২০ টাকায় ২ জিবি ইন্টারনেট প্যাকেজ অফার। সময় আর মাত্র একদিন! তাই গ্রামীনফোন প্রি-পেইড সংযোগ বা প্রি-পেইড সিম দ্বারা চালিত মোডেম ব্যবহারকারী এখনই নিয়ে নিন এই সুবর্ণ সুযোগটি।

অফারটি পেতে সচল যে কোন প্রি-পেইড জিপি সিম থেকে *5000*76# ডায়াল করতে হবে,  প্যাকেজটির মেয়াদ ৭ দিন।


উল্লেখিত প্যাকেজের শর্তাবলীঃ


  • মেয়াদ ৭ দিন; অফারটি ব্যাবহার করা যাবে 12 AM – 10 AM
  • মূল্যে ভ্যাট , সম্পূরক শুল্ক,সারর্চাজ প্রযোজ্য
  • মেয়াদ শেষ হবার পূর্বে ডাটা ভলিউম শেষ হলে, টাকা ০.০১/১০KB হারে চার্জ প্রযোজ্য হবে (সর্বোচ্চ ২০০ টাকা পর্যন্ত)
  • ইন্টারনেট ব্যালেন্স জানতে ডায়াল *121*1*2#
  • অটো রিনিউয়াল ফিচার প্রযোজ্য নয়

মেহেদী হাসান পলাশ

Mehedi Hasan Polash ভালোবাসি প্রযুক্তি সম্পর্কে জানতে ও জানাতে, এই ভালো লাগা থেকেই যোগ দেওয়া প্রযুক্তি ব্লগিংয়ে। পাশে পেয়েছি টেকমাস্টার ব্লগ কমিউনিটি, দিকনির্দেশনা দিতে শ্রদ্ধেয় মেজবা উদ্দিন ভাই। ব্লগিং জগতের সবচেয়ে বড় যে পাওয়া তা হচ্ছে তথ্য, ব্লগিং এর জন্য প্রতিদিনই নিজেকে বেশি বেশি তথ্য জানতে হচ্ছে যা অনেকটা নেশার মত হয়ে দাঁড়িয়েছে। আর জীবনটাই তো শেখার জন্য, জানার জন্য। বর্তমানে নর্থ সাউথ ইউনিভার্সিটিতে ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেম ও মার্কেটিং উভয় বিষয়ে (বিবিএ) অধ্যায়নরত। প্রয়োজনে যোগাযোগ ফেইসবুকে- মেহেদী হাসান গুগল প্লাস

আপনার মতামত ...