উইন্ডোজ’র হোয়াটসঅ্যাপে ভিডিও ট্রিমিং সুবিধা

হোয়াটসঅ্যাপ উইন্ডোজ ফোন এর কিছু পুরোনো সংস্করণের উপর তার ইনস্ট্যান্ট মেসেজিং ক্লায়েন্ট এর পরিকল্পনা থাকতে পারে, কিন্তু তার মানে এই নয় যে, ফেসবুক মালিকানাধীন কোম্পানী সম্পূর্ণরূপে মাইক্রোসফট এর মোবাইল প্ল্যাটফর্মকে উপেক্ষা করা হয়,বিন্দু ক্ষেত্রে, সেখানে এখন বেশ কিছু নতুন বৈশিষ্ট্য এনেছে উইন্ডোজ ফোন যার জন্য হোয়াটসঅ্যাপ আপডেট হয়।


whatsapp_for_windows_phone_officialইনস্ট্যান্ট মেসেজিং ক্লায়েন্ট সংস্করণ 2.12.344 আপডেট করা হয়েছে. অন্যান্য বৈশিষ্ট্য মধ্যে এই আপডেটে, আগে আপনি এটা আপনার বন্ধুদের সাথে ভাগ করে একটি ভিডিও ক্লিপ ছাঁটার ক্ষমতা এনেছে. আপডেট অ্যাপ্লিকেশন এছাড়াও এর একটি বৈশিষ্ট্য হচ্ছে, হোয়াটসঅ্যাপ সম্প্রতি এর অ্যান্ড্রয়েডের অ্যাপ্লিকেশন চালু করা ডকুমেন্ট ফাইল শেয়ার করতে একটি ব্যবহারকারী পারবেন।


ভিডিও বৈশিষ্ট্য ছাঁটাই অন্তর্ভুক্ত এর আরেকটি অনুরূপ বৈশিষ্ট্য হচ্ছে হোয়াটসঅ্যাপ সম্প্রতি তার অ্যাপে যোগ সঙ্গে সঙ্গতিপূর্ণ হয়। একটি সাম্প্রতিক আপডেটের ব্যবহারকারীরা একটি ভিডিও ফাইলের আকার কম্প্রেস করার ক্ষমতা দিয়েছেন। দুটি বৈশিষ্ট্য একসঙ্গে থাকায় ব্যবহারকারীদের জন্য ভিডিও ফাইল শেয়ারিং অভিজ্ঞতার উন্নত হবে।

উপরন্তু হোয়াটসঅ্যাপের জন্য উইন্ডোজ ফোন ব্যবহারকারীরা বর্তমানে তাদের বন্ধুদের অ্যাপ্লিকেশন ব্যবহারের সঙ্গে ডকুমেন্ট ফাইল শেয়ার করতে সক্ষম হবে। কোম্পানিটি সম্প্রতি বলেন যে এটা ভবিষ্যতের কোনো আপডেটের পাশাপাশি অন্যান্য ডকুমেন্ট ফাইল ধারনের সমর্থন বৃদ্ধির প্রয়োজনীয়তার ওপর কাজ করা হয়েছে।

এছাড়াও এই সংকলন উইন্ডোজ ফোন 7.8 ব্যবহারকারীদের জন্য উপলব্ধ নয়। বছরের শেষ নাগাদ এই ব্যবহারকারীরা হয় একটি নতুন ফোন আপগ্রেড করুন বা হোয়াটসঅ্যাপ থেকে একটি বিকল্প খুঁজে পেতে হবে। ফেসবুক মালিকানাধীন কোম্পানি গত মাসে ঘোষণা করেন যে 2016 এর শেষের দিকে উইন্ডোজ 7.8, সিম্বিয়ান, ব্ল্যাকবেরি ওএস এর জন্য সমর্থন ড্রপ করবে।

সর্বশেষ প্রযুক্তির খবর, রিভিউ, এবং জনপ্রিয় মোবাইলের এক চেটিয়া আপ টু ডেট সঙ্গে থাকার জন্য গ্যাজেটস  অ্যান্ড্রয়েড এবং iOS জন্য 360 অ্যাপ্লিকেশন ডাউনলোড করুন।

আপনার মতামত ...