ওজন কমিয়ে রোগা হবার সহজ উপায়

অনেকেই স্থুল স্বাস্থ্যের কারনে নিজের কাছে অস্বস্থিকর অনুভূতিতে পড়েন। অনেকেই আবার সিক্স প্যাক এর অভাবে ভূগেন। এই টেকপ্রেমীর কাছে শিখুন কিভাবে ওজন কমিয়ে রোগা হওয়া যায়। কিংবা কিভাবে সিক্স প্যাক গড়া যায়, ফটোশপে।

আশা করি সবাই ভালো আছেন

আজ আমি নিয়ে এসেছি আবার এক মজার টিউন নিয়ে। আমি সব সময় কিছু শেখাই মজা করে। যারা আমার টিউন গুলি দেখেন তারা নিশ্চই বুঝে গেছেন। মজার মজার টাইটেল গুলো আমি দেবার চেষ্টা করি, আসলে এতে বিষয়টির উপর আগ্রহ বাড়বে, আর মনে রাখতেও সুবিধা হবে।
আমার এই টিউন তাদের কাজে লাগবে যারা মোটা, যারা রোগা তারা দেখলেও কোন ক্ষতি নেই, কারন লাস্ট টিউন এ আমি কি করে সিক্স প্যাক বানানো যায় দেখিয়ে ছিলাম।
আমি সত্যি বলতে ফটোশপটা খুব ভালবাসি তাই খুব মজা করে এটা শিখেছি, আর সবাইকে এটা মজা করে শেখাব। আজ দেখাব কিভাবে রোগা হওয়া যায়। এক মোটা শরীরকে কিভাবে পাতলা করে দেওয়া যায়।
রোগা হবার সহজ উপায়!


চলুন দেখি ওজন কমিয়ে রোগা হবার সহজ উপায়ঃ

আরো ফটোশপ টিউটোরিয়াল


সিক্স প্যাক বানানোর সহজ উপায়ঃ


আমি কোনো জিম Instructor নই। আমি কোন permanent solution দিতে পারব না, বা দেখাবো না। আমি দেখাবো টেম্পোরারি solution, যা দিয়ে বন্ধুদের অবাক করে দিতে পারবেন। আর ফেসবুক এর পেজ বা টাইম লাইন হিট করতে পারবেন, লাইক আর টিউমেন্ট এর ছড়া ছড়িতে আপনি নিজেও খুশি হয়ে যাবেন।

শুধু একটি কথা যদি আমার এই টিউটোরিয়াল গুলো ভালো লাগে তাহলে অবশ্যই সবার সাথে শেয়ার করুন, নিজে শিখুন এবং অন্যকে শেখার সুযোগ করে দিন। আপনার একটি শেয়ার হয়তো কারো কাজে লাগতে পারে। আর কেউ এই টিউটোরিয়াল থেকে যদি উপকৃত হয় আমার প্রচেষ্টা সার্থক হবে। আর ভালো না লাগলে অবশ্যই বলবেন। 

আমার ইউটিউব চ্যানেল এখানে

আপনার মতামত ...