সফটটেকের ফ্রি অনলাইন ফ্রিল্যান্সিং প্রশিক্ষন

অনলাইনে আয় নিয়ে চলে নানা রকমের প্রতারনা। অনেক অসাধু ব্যবসায়ী ই ফ্রিল্যান্সিং শেখানোর নাম করে বিভ্রান্ত করছে মানুষকে। সেই বিভ্রান্তি কাটিয়ে উঠে সফল ফ্রিল্যন্সার তৈরী করতেই ফ্রিল্যান্সিং এ আগ্রহীদের জন্য ফ্রি অনলাইন প্রশিক্ষনের আয়োজন করেছে সফটটেক আইটি । ইউটিউওবে তাদের চ্যানেল থেকে যে কেউ ই এখন ফ্রি প্রশিক্ষন নিতে পারবেন।

164144a

সফটটেকের ইউটিউব চ্যানেলঃ সফটটেক 

তাদের এই ইউটিউব চ্যানেলে পাওয়া যাবে ফ্রিল্যান্সিং ও টেকবিষয়ক নানা ভিডীও। আগ্রহীরা এখান থেকে ঘরে বসেই শেষ করতে পারবেন ফ্রিল্যান্সিং এর নানা কোর্স। ২০১৪ সালে শুরু হওয়া সফট টেক বিভিন্ন সময়ে ফ্রিল্যান্সিংসহ সংশ্লিষ্ট বিষয়ে বিভিন্ন প্রশিক্ষণ দিয়ে তা ইউটিউবে সবার জন্য উন্মুক্ত করে দিয়েছে। বেকারত্ব দুরী করনে এধরনের পদক্ষেপ অনেকটাই ভুমিকা রাখবে। প্রতিষ্ঠানটিতে প্রতি সপ্তাহে ফ্রিল্যান্স আউটসোর্সিংভিত্তিক স্কিল্ড ডেভেলপমেন্ট বিষয়ে উন্মুক্ত কর্মশালার আয়োজন করা হয় এবং এর পাশাপাশি ওয়েব ডেভেলপমেন্ট, রেস্পন্সিভ ওয়েব ডিজাইন, ওয়ার্ডপ্রেস থিম কাস্টমাইজেশন, ওয়ার্ডপ্রেস থিম ডেভেলপমেন্ট, প্লাগিন ডেভেলপমেন্টের ওপর নিয়মিত প্রশিক্ষণের আয়োজন করা হয়।

 সফট টেকের ওয়েবসাইটঃ   https://softtech-it.com

সফট টেকের ইউটিউব চ্যানেলঃ  www.youtube.com/softtechit

 

উদয়

সবার মধ্যেই কিছু না কিছু থাকে,সেই কিছু খোজার প্রচেষ্টাতেই আছি। ভালো লাগে টেকনোলজি,তাই টেক-মাস্টারব্লগের সাথে সম্পৃক্ততা ।

2 thoughts on “সফটটেকের ফ্রি অনলাইন ফ্রিল্যান্সিং প্রশিক্ষন

  • অক্টোবর 23, 2016 at 3:23 অপরাহ্ন
    Permalink

    অনেক ভাল লিখেছেন, আশাকরি আপনার পোষ্টি পড়ে সবাই উপকৃত হবে। বিভিন্ন রোগ সর্ম্পকে জানতে ভিজিট করুন alldiseaseinfo .com

    Reply
  • এপ্রিল 29, 2016 at 12:10 পূর্বাহ্ন
    Permalink

    আমি একজন অজানা পথের পথিক। সারাদিন স্বপ্নের মধ্যে ডুবে থাকি

    Reply

আপনার মতামত ...