প্রিমিয়াম অ্যাপ স্টোর নিয়ে বাংলালিংক

banglalink_app_store ব্রাউজার নির্মাতা অপেরার সঙ্গে যুক্ত হয়ে প্রিমিয়াম অ্যাপ স্টোর চালু করল মোবাইল অপারেটর বাংলালিংক।”বাংলালিংক অ্যাপ স্টোর” নামের স্টোরে এখন থেকে বিভিন্ন রকমের অ্যপস নামানো যাবে। সক্রিয় করতে apps.banglalink.com.bd লিংকে যেতে হবে। অ্যাপ স্টোর সাবস্ক্রিপশন ফি সপ্তাহে ১১ দশমিক ৯৫ টাকা।সাবস্ক্রিপশনের পর গ্রাহকদের ব্রাউজিং এবং ডাউনলোড চার্জ দিতে হবে। সেবাটি গ্রহণ করতে না চাইলে তাদের অ্যাকাউন্ট থেকে আনসাবস্ক্রাইব করা যাবে।একটি ক্যাটালগে গ্রাহকরা ৩ লাখেরও বেশি অ্যাপ ব্যবহারের সুযোগ পাবেন। বাংলালিংক একই সঙ্গে অ্যাপগুলো আপডেট এবং নতুন অ্যাপ সংযোজন করবে।

তবে মজার ব্যাপার হলো আপনি রেজিস্ট্রেশনের পর থেকে ৭দিন পর্যন্ত সব অ্যাপ ডাউনলোড করতে পারবেন পুরো ফ্রিতে।

অ্যাপ স্টোর সম্পর্কে বাংলালিংক-এর ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও এরিক অস বলেন,

“আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি বাংলালিংক অ্যাপ স্টোর আমাদের ডিজিটালকরণের লক্ষ্যকে আরও এগিয়ে নিয়ে যাবে।”

অপেরার দক্ষিণ এশিয়া এবং দক্ষিণপূর্ব এশিয়ার ভাইস প্রেসিডেন্ট সুনিল কামাথ বলেন,

“যে সব মোবাইল ব্যবহারকারী অনলাইনে সময় কাটাতে ভালোবাসেন কিন্তু ডেটা ব্যবহারের ক্ষেত্রে অত্যন্ত সচেতন তাদের জন্য এই সেবাটি উপকারী হবে। এখন এর মাধ্যমে গ্রাহকরা সরাসরি অ্যাপ স্টোরের সঙ্গে লেনদেন না করে তাদের মোবাইল ফোন বিলের মাধ্যমে একটি নির্দিষ্ট সাবস্ক্রিপশন রেট পরিশোধ করবেন। আমরা বাংলালিংকের সঙ্গে সহযোগিতার মাধ্যমে এই সেবাটি গ্রাহকদের কাছে পৌঁছে দিতে পেরে আনন্দিত।”

বত

উদয়

সবার মধ্যেই কিছু না কিছু থাকে,সেই কিছু খোজার প্রচেষ্টাতেই আছি। ভালো লাগে টেকনোলজি,তাই টেক-মাস্টারব্লগের সাথে সম্পৃক্ততা ।

আপনার মতামত ...