ফ্রী ও নিরাপদ ডাউনলোড সফটপিডিয়ায়

আশে-পাশে খুঁজে পাওয়া ফ্রী ও নিরাপদ ডাউনলোড সাইটগুলোর বেশিরভাগই ক্ষতিকর ম্যালওয়ার দ্বারা আক্রান্ত থাকে। তাছাড়াও ডাউনলোডর সময় মূল সফটওয়্যার/প্রোগ্রাম ডাউনলোড না হয়ে ক্রুটিপূর্ণ ডাউনলোড ম্যানেজার ও অপ্রয়োজনীয় প্রোগ্রাম ডাউনলোড হওয়ার ঝামেলা তো আছেই।

এ সকল সমস্যার সমাধান দিতেই আপনাদের সাথে আছি মেহেদী হাসান, আজ পরিচয় করিয়ে দিব একটি ঝামেলাবিহিন সফটওয়্যার ডাউনলোড সাইট সফটপিডিয়ার সাথে। সাইটটি প্রত্যেকটি প্রোগ্রাম ভাইরাস চেক করে তারপর তাদের সার্ভারে রাখে এবং আপগ্রেড আসলে তাও আপলোড করা হয় খুব দ্রুত। শুধু উইন্ডোজ নয় বরং লিনাক্স ব্যবহারকারীদের জন্যও রয়েছে নিরাপদ এক বিশাল সফটওয়্যার সংগ্রহশালা।

Check-Out-the-Softpedia-Google-Page (1)নিরাপত্তা জনিত কারণে ব্যবহার করা ওয়েবটুল থেকে প্রাপ্ত ফলাফল অনুযায়ী রেটিং:

  • ওয়েব অব ট্রাস্ট – ৯৩%
  • ইউআরএল ভয়েড – ২৫/২৫
  • ম্যাকাফি সাইট অ্যাডভাইসর – নিরাপদ

শুধু উইন্ডোজ বা লিনাক্স নয় ম্যাক এবং মোবাইল ব্যবহারকারীদের জন্যও রয়েছে প্রোগ্রামের সংগ্রহশালা। মোবাইলের জন্য রয়েছে আন্ড্রয়েড, উইন্ডোজ, অ্যাপল, ব্লাকবেরি ওএসসহ প্রতিটি অপারেটিং সিস্টেমের জন্য পৃথক পৃথক বিভাগ।

ডাউনলোড সাইটটিতে আরও রয়েছে গেমস ও হার্ডওয়্যার ড্রাইভারের এক বিশাল সংগ্রহ। রয়েছে বিভিন্ন রকমের টুলস ও প্রযুক্তি সংবাদও। প্রতি মিনিটে আপগ্রেড হয় সাইটটি, তাই ব্যাকডেটেড প্রোগ্রাম এখানে নেই বললেই চলে।

এখনই প্রবেশ করুন সফটপিডিয়াতে

মেহেদী হাসান পলাশ

Mehedi Hasan Polash ভালোবাসি প্রযুক্তি সম্পর্কে জানতে ও জানাতে, এই ভালো লাগা থেকেই যোগ দেওয়া প্রযুক্তি ব্লগিংয়ে। পাশে পেয়েছি টেকমাস্টার ব্লগ কমিউনিটি, দিকনির্দেশনা দিতে শ্রদ্ধেয় মেজবা উদ্দিন ভাই। ভালোই কাটছে ব্লগিং। বর্তমানে নর্থ সাউথ ইউনিভার্সিটিতে ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেম (বিবিএ) অধ্যায়নরত। প্রয়োজনে যোগাযোগ ফেইসবুকে- মেহেদী হাসান গুগল প্লাস

আপনার মতামত ...