স্মার্টফোন ও ট্যাব এক্সপো মেলা চট্রগ্রামে

আগামী ৬ মে থেকে চট্রগ্রামে শুরু হচ্ছে দুই দিনের ‘স্মার্টফোন ও ট্যাব এক্সপো মেলা ২০১৬’। “এক্সপো মেকার” মেলাটি আয়োজন এবং ব্যাবস্থাপনা করছে। এর আগেও ঢাকায় পাচ বার স্মার্টফোন ও ট্যাব মেলা আয়োজন করেছে প্রতিষ্ঠানটি।

9aed0c83e93a5ee594d8411515954d62-setpগত মঙ্গলবার এক সম্মেলনের মাধ্যমে এক্সপো মেকার এই তথ্য জানায়।
মেলার আয়োজকেরা জানান, চট্টগ্রামের মেলায় বিভিন্ন ব্র্যান্ডের স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটার পাওয়া যাবে। স্যামসাং, সিম্ফনি, হুয়াওয়ে, হেলিও, আসুস, শাওমি, গ্যাজেট গ্যাং সেভেন, ওয়ান প্লাস, লাভা, ইউসিসিসহ বিভিন্ন ব্র্যান্ডের পণ্য মেলায় থাকবে। মেলায় ১০টির বেশি প্যাভিলিয়ন থাকবে।প্রথমবারের মতোন হলেও এই মেলা চট্রগ্রামে বেশ সাড়া দিবে বলেই আশা করছে প্রতিষ্ঠানটি। প্রতিষ্ঠানটির এক মুখপাত্র জানান প্রথম প্রদর্শনীতে চমক দেওয়ার চেষ্টা করবেন তারা। মেলাতে বিভিন্ন ছাড়ে ক্রেতারা তুলনামূলক কম দামে স্মার্টফোন কিনতে পারবে বলে আশাবাদ ব্যাক্ত করেন এক্সপো মেকারের হেড অব অপারেশন ও মেলার সমন্বয়কারী নাহিদ হাসনাইন সিদ্দিকী।

https://www.facebook.com/STExpo এই পেজে পাওয়া যাবে সকল বিস্তারিত তথ্য। পেজের মাধ্যমে কুইজে অংশগ্রহন করে জিতে নেওয়া যাবে নানান আকর্ষণীয় পুরষ্কার ও।

 

মেলার সময় সীমাঃ সকাল ১০টা থেকে রাত ৮টা

স্থানঃ ২৪ কনভেনশন সেন্টার, চট্রগ্রাম

টিকিটের মুল্যঃ ২০টাকা(ছাত্রছাত্রীদের জন্য ফ্রি)

তথ্যসূত্রঃ প্রথম আলো

উদয়

সবার মধ্যেই কিছু না কিছু থাকে,সেই কিছু খোজার প্রচেষ্টাতেই আছি। ভালো লাগে টেকনোলজি,তাই টেক-মাস্টারব্লগের সাথে সম্পৃক্ততা ।

Leave a Reply

Your email address will not be published.