কিউবি গ্রাহকদের জন্য বিশেষ অফার

পুরনো অব্যবহৃত কিউবি গ্রাহকদের জন্য কিউবি সম্প্রতি চালু করেছে “চারনব্যাক” ক্যাম্পেইন। কিউবির ক্যাম্পেইন এর ঘোষনা অনুযায়ী যদি কোন নিস্ক্রিয় কিউবি গ্রাহক আবার কিউবি মোডেম ব্যবহারে সক্রিয় হয় তবে আগের সকল বকেয়ায় ৫০% ছাড়সহ থাকছে নতুন বিশেষ প্যাকেজের অফার।

কিউবি গ্রাহকদের জন্য বিশেষ অফার শুধুমাত্র কিউবি স্টোর এ ফিরে আসা গ্রাহকদের পুনরায় নিজেদেরকে নিবন্ধনের সুবিধায় নিয়ে আসতে পারবেন এবং তাদের সকল বকেয়া বিলের ৫০% মুল্যছাড় উপভোগ করতে পারবেন। প্রি-পেইড গ্রাহকরা কোন ফি ছাড়াই মাসিক প্যাকেজ পরিবর্তন করে নিতে পারবেন। গ্রাহদের ক্রয়কৃত নিদিষ্ট পরিমান ভলিউম শেষ হয়ে গেলেও সংযোগ সক্রিয় থাকবে এবং ২৫৬ কেপিবিএস গতিতে কাজ করবে।

সকল বর্তমান এবং নতুন কিউবি গ্রাহক মাসিক পরিকল্পনা এবং উন্নত গতি ও অধিক পরিমান ব্যান্ডওয়াইডসহ বিভিন্ন আকর্ষণীয় প্যাকেজের মধ্য থেকে একটি বেছে নিতে পারবেন। নতুন প্যাকেজগুলোর মধ্যে রয়েছে প্রতি মাসে মাত্র ১০০০টাকায় ৩০ জিবি ভলিউম যার গতি সর্বোচ্চ ১ এমবিপিএস । ১৫০০টাকায় রয়েছে ৪৫ জিবি  ১এমবিপিএস গতিতে অথবা ৩০ জিবি ২ এমবিপিএস গতিতে। ২০০০টাকায় রয়েছে ৭৫ জিবি  ১ এমবিপিএস গতিতে অথবা  ৫০ জিবি ২ এমবিপিএস গতিতে অথবা ৩৫ জিবি ৪ এমবিপিএস গতিতে। ২৫০০টাকায় গ্রাহকদের দেওয়া হবে  ৮০ জিবি  ২ এমবিপিএস গতিতে অথবা  ৫৫ জিবি  ৪ এমবিপিএস গতিতে। কোন গ্রাহকের যদি এর চেয়েও বেশি ব্যান্ডওয়াইড দরকার পরে তাহলে, ৩০০০টাকায় পাবেন ৮৫ জিবি ভলিউম ৪ এমবিপিএস গতিতে বা ৪০০০ টাকায় পাবেন ১০০জিবি  ৪ এমবিপিএস গতিতে।

তাছাড়াও নির্দিষ্ট পরিমান ভলিউম শেষ হয়ে গেলেও ব্রাউজিং এর জন্য পাবেন ২৫৬ কেপিবিএস গতির আনলিমিটেড ইন্টারনেট যার মেয়াড হবে পূর্বের প্যাকেজ অনুযায়ী।

কিউবির প্রোডাক্ট এন্ড বিজনেস ম্যানেজার জোনায়েদ আবদুল্লাহ এক সাক্ষাৎকারে বলেছেন, “নতুন এই অফারের মাধ্যমে আমাদের গ্রাহকরা আগের থেকে কম ব্যয়ে অধিক পরিমান ইন্টারনেট ভলিউম ব্যবহার করতে পারবে। যারা কখনো এই প্রাণবন্ত খেলার মাঠের অংশ ছিলেন অথবা হতে চান, তাদের সকলের জন্য আমাদের এই অফার প্রযোজ্য।”

মেহেদী হাসান পলাশ

Mehedi Hasan Polash ভালোবাসি প্রযুক্তি সম্পর্কে জানতে ও জানাতে, এই ভালো লাগা থেকেই যোগ দেওয়া প্রযুক্তি ব্লগিংয়ে। পাশে পেয়েছি টেকমাস্টার ব্লগ কমিউনিটি, দিকনির্দেশনা দিতে শ্রদ্ধেয় মেজবা উদ্দিন ভাই। ব্লগিং জগতের সবচেয়ে বড় যে পাওয়া তা হচ্ছে তথ্য, ব্লগিং এর জন্য প্রতিদিনই নিজেকে বেশি বেশি তথ্য জানতে হচ্ছে যা অনেকটা নেশার মত হয়ে দাঁড়িয়েছে। আর জীবনটাই তো শেখার জন্য, জানার জন্য। বর্তমানে নর্থ সাউথ ইউনিভার্সিটিতে ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেম ও মার্কেটিং উভয় বিষয়ে (বিবিএ) অধ্যায়নরত। প্রয়োজনে যোগাযোগ ফেইসবুকে- মেহেদী হাসান গুগল প্লাস

আপনার মতামত ...