উন্নত প্রযুক্তির ডিস সেবা চালু করল বেক্সিমকো

ডিটিএইচ প্রযুক্তি, ডিরেক্ট-টু-হোম কানেকশন রিয়েল ভিউ নিয়ে বাংলাদেশের ইতিহাসে প্রথমবারের মত বেক্সিমকো কমিউনিকেশন্স লিমিটেড চালু করলো ডিটিএইচ সেবা। প্রতি মাসে মাত্র ৩০০ টাকা খরচে ১০৫টি চ্যানেল দেখতে পারবেন গ্রাহকরা! প্রযুক্তিতে ব্যবহার করা হয়েছে  এমপিজি ৪ ফুল এইচডি (1080p) ছবি সম্প্রচার করার জন্য IRD & Encoder……তাই ছবির কোয়ালিটি হবে প্রচলিত ডিস ক্যাবলের থেকে অধিক উন্নত এবং জীবন্ত।

beximco-d2h

নূর ঈ তাজরিয়ান খান বেক্সিমকো কমিউনিকেশনের বর্তমান ম্যানেজার জানান- আপাতত ঢাকা, সিলেট ও চট্টগ্রাম বিভাগে পাওয়া যাচ্ছে তারবিহীন এ ডিটিএইচ সেবা।নতুন এই ক্যাবল বিহীন এইচডি টেলিভিশন সেবা উপভোগ করতে হলে গ্রাহককে রিয়েল ভিউ সেট-টপ বক্স ও ডিশ অ্যান্টেনা ক্রয় করতে হবে। এর মূল্য ৪ হাজার ৪৯৯টাকা। সঙ্গে থাকছে ১৫ শতাংশ ভ্যাট।

পুরো সেট কেনার পর থেকে গ্রাহকরা সেট টপ বক্সের উপর দুই বছরের বিক্রয়োত্তর সেবা পাবেন। তাছাড়াও বেক্সিমকো কমিউনিকেশ কর্তৃপক্ষ নিজেই গ্রাহকদের যাবতীয় সুযোগ-সুবিধাসহ ইন্সটলেশন সুবিধা প্রদান করবে। সপ্তাহে সাত দিন দিনরাত ২৪ ঘণ্টা কাস্টমার কেয়ার সুবিধাও এতে থাকছে।

বিল পরিশোধের ক্ষেত্রে রিয়েল ভিউ ডিটিএইচ গ্রাহকদের জন্য রয়েছে স্ব স্ব অবস্থান থেকে স্ক্র্যাচ কার্ড, মোবাইল ব্যাংকিং, বিকাশ, ডিবিবিএল শিওরক্যাশ, ইউক্যাশ প্রভৃতির মাধ্যমে বিল পরিশোধ করতে পারবেন। তাদের রয়েছে একটি অফিসিয়াল ওয়েবসাইট- বেক্সিমকো কমিউনিকেশ লিমিটেড 

মেহেদী হাসান পলাশ

Mehedi Hasan Polash ভালোবাসি প্রযুক্তি সম্পর্কে জানতে ও জানাতে, এই ভালো লাগা থেকেই যোগ দেওয়া প্রযুক্তি ব্লগিংয়ে। পাশে পেয়েছি টেকমাস্টার ব্লগ কমিউনিটি, দিকনির্দেশনা দিতে শ্রদ্ধেয় মেজবা উদ্দিন ভাই। ব্লগিং জগতের সবচেয়ে বড় যে পাওয়া তা হচ্ছে তথ্য, ব্লগিং এর জন্য প্রতিদিনই নিজেকে বেশি বেশি তথ্য জানতে হচ্ছে যা অনেকটা নেশার মত হয়ে দাঁড়িয়েছে। আর জীবনটাই তো শেখার জন্য, জানার জন্য। বর্তমানে নর্থ সাউথ ইউনিভার্সিটিতে ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেম ও মার্কেটিং উভয় বিষয়ে (বিবিএ) অধ্যায়নরত। প্রয়োজনে যোগাযোগ ফেইসবুকে- মেহেদী হাসান গুগল প্লাস

আপনার মতামত ...