যান্ত্রিক গোলযোগে বন্ধ এয়ারটেল সিম

গতকাল রাত ১২টা পর্যন্ত এয়ারটেল সিম  বায়োমেট্রিক পদ্ধতিতে রেজিস্ট্রেশনের জন্য সময় বেধে দেয়া হয়েছিল। কিন্তু নির্দিষ্ট সময় শেষ হওয়ার আগেই ব্যাবহারকারীরা অভিযোগ করেন তাদের সিম বন্ধ হয়ে গেছে।

13330297_912826338845644_577989389_n

বায়োমেট্রিক পদ্ধতিতে রেজিস্ট্রেশনের পরেও ৮৫ ভাগ এয়ারটেল গ্রাহকের সিম বন্ধ হয়ে যায়।এমনটাই অভিযোগ করেন এয়ারটেল ব্যাবহারকারীরা।যার ফলে ব্যাবহারকারীরা আজ সকাল ১১ টার দিকে চড়াও হয় ধানমণ্ডির এয়ারটেল অফিসে। নাশকাত এড়াতে পুলিশ মোতায়েন করা হয়েছিল সেখানে।

কিন্তু বেসরকারি মোবাইল সেবা দানকারী প্রতিষ্ঠান এয়ারটেল জানায় গতকাল মঙ্গলবার রাত থেকে এয়ারটেল সিম  বন্ধ হয়ে যাওয়ার সঙ্গে বায়োমেট্রিক পদ্ধতিতে সিম পুনর্নিবন্ধনের কোনো সম্পর্ক নেই। এমনটাই জানিয়েছে তারা।

এয়ারটেল জানায় তাদের একটি প্রধান মোবাইল সুইচিং সেন্টার ,এমএসসি-০৯–এ হঠাৎ করেই যান্ত্রিক গোলযোগ দেখা দিয়েছে যার ফলে ধানমণ্ডি, মতিঝিল, পলটন, নারায়ণগঞ্জ, শরীয়তপুর ইত্যাদি এলাকায় এয়ারটেল ব্যাবহারকারীরা  সাময়িক সমস্যার সম্মুখীন হতে পারেন।এর সঙ্গে বায়োমেট্রিক পদ্ধতিতে সিম পুনর্নিবন্ধন করা না–করারও কোনো সম্পর্ক নেই। যাঁরা সিম পুনর্নিবন্ধন করেছেন, সুইচিং গোলযোগের কারণেই তাঁরা এ সমস্যার সম্মুখীন হচ্ছেন। শীঘ্রই এই সমস্যার সমাধান করা হবে এমনটাই জানিয়েছে মোবাইল অপারেটর এয়ারটেল।

Leave a Reply

Your email address will not be published.