wifi kill- নিয়ে নিন সব ওয়াইফাই এর সব স্পীড

image-89

নিজের বাসার ওয়াইফাই এ বেশি ব্যবহারকারীদের জন্য স্পীড পাচ্ছেন না? আচ্ছা কেমন হতো যদি আপনি বাকি সবার স্পীড বন্ধ করে নিজে একা চালাতে পারতেন? হ্যা কাজটি করা যায় রাউটারের সাহায্যে ই।কিন্তু ব্যাপারটা অনেকটা ঝামেলার ও সময় সাপেক্ষ। তাহলে এই যন্ত্রনা থেকে মুক্তির উপায় কি?  হ্যা এই সমস্যা-যন্ত্রনা কম স্পীড পাওয়ার দুঃখ দূর করার জন্য আজকে আপনাদের পরিচয় করাবো Wifi Kill নামের অ্যাপের সাথে।

ডাউনলোড করুন এখান থেকে  অথবা ক্লিক করুন এখানে  । 

 

কি করে Wifi kill-ওয়াইফাই কিল? 

wifi kill অ্যাপটি এমনভাবে তৈরী করা যাতে আপনার ডিভাইস যখন কোনো ওয়াইফাই নেটওয়ার্কের সাথে যুক্ত থাকে তখন অন্য ডিভাইসগুলো আপনার ডিভাইসকেই রাউটার হিসেবে ডিটেক্ট করবে। অর্থাৎ আপনি রাউটারের মতোন ই বাকি ডিভাইসগুলো কন্ট্রোল করতে পারবেন।

Wifi kill এর ফিচার 

  • আপনি নেটওয়ার্কের সাথে কানেক্টেড সবগুলো ডিভাইস দেখতে পারবেন।
  • ডিভাইসগুলো কোনটি কি পরিমান ডাটা আপলোড-ডাইনলোড করছে তা সহজেই দেখতে পারবেন এই অ্যাপ দিয়ে।
  • এই অ্যাপ দিয়ে আপনি কানেক্টেড ডিভাইসগুলোর নেটওয়ার্ক অ্যাক্টিভিটী দেখতে পারবেন।
  • সবচেয়ে মজার ব্যাপার হলো আপনি চাইলেই তাদের ইন্টারনেট অফ করে দিতে পারবেন।
  • অ্যাপটি চালানোর জন্য রুট পারমিশনের দরকার হয়। 

কিভাবে অন্য সবার ইন্টারনেট বন্ধ করবেন? 

অ্যাপটি ইন্সটল করার রুট পারমিশন দিয়ে নিতে হবে। তারপর উপরের ডানদিকের প্লে বাটন চাপ দিলেই সব কানেক্টেড ডিভাইসগুলো শো করবে। তারপর যেই ডিভাইসটি ব্লক করতে চান সেটাতে ক্লিক করে গ্রাব-Grab এ চাপ দিন তারপর kill-কিল বাটনে চাপ দিন ব্যাস। সেই ডিভাইসটি আর এই নেটওয়ার্ক থেকে ডেটা আপলোড-ডাউনলোড করতে পারবেনা। আর হ্যা ব্যবহার শেষ হলে আবার আনব্লক করে দিয়েন বাকিদের,বুঝেন ই তো…

Screenshot_276

 

ভিডিও টিউটোরিয়াল

উদয়

সবার মধ্যেই কিছু না কিছু থাকে,সেই কিছু খোজার প্রচেষ্টাতেই আছি। ভালো লাগে টেকনোলজি,তাই টেক-মাস্টারব্লগের সাথে সম্পৃক্ততা ।

আপনার মতামত ...