প্রিজমা ট্রেন্ড অফিশিয়ালি অ্যান্ড্রয়েডে

কয়েক সপ্তাহ ধরেই সামাজিক মাধ্যমে চলছে প্রিজমা ঝড় ।  বড়োসড়ো এ ট্রেন্ড শুধু আইফোনে সীমিত থাকলেও এখন তা অফিশিয়ালি এলো অ্যান্ড্রয়েডে। ডাউনলোড করুন নিচের লিংক থেকে। 

কয়েকদিন আগেই বন্ধ করে দেওয়া হয়েছিলো অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমে  প্রিজমার অফিশিয়াল বেটা ভার্সন। আশাহত হয়েছিলেন অনেকেই। কিন্তু এবার প্রিজমা ফিরে এলো স্ট্যাবল ভার্সন নিয়ে পুরো আইওস এর ভার্সনের মতো।  এবার অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরাও নিতে পারেন এই প্রিজমা ট্রেন্ডের স্বাদ।

prisma-apk-android-download

 ডাউনলোড প্রিজমা

2016_07_15_8141_1468552085._largeযারা জানেন না আসলে প্রিজমা ট্রেন্ড কি তাদের জন্য,

প্রিজমা একটি ফটো ইডিট করার অ্য্যাপ্লিকেশন। নিজের অসাধারন সব ইফেক্ট দিয়ে খুব দ্রুতই সব ব্যবহারকারীর মন ভুলিয়ে পরিনত হয়েছে ট্রেন্ডে।শুরুতে শুধু আইফোনের জন্য ই রিলিজ করে হয়েছিলো প্রিজমা। তারপর অ্যান্ড্রয়েডের জন্য অল্প সময়ের জন্যই বেটা ভার্সন  চালু করা হয়েছিলো। আর গতকাল  রিলিজ হলো অ্যান্ড্রয়েডের জন্য স্ট্যাবল ভার্সন।গতকাল পর্যন্ত প্রায় ৪০ কোটি ছবি প্রিজমাতে ইডিট করা হয়েছে । শুধুমাত্র আইওএস এই ডাউনলোড হয়েছে কোটির ও বেশি বার।

গুগলের প্লে স্টোরে রিলিজ হলেও খুব সহজেই আপনি একে খুজে পাবেন না। কারন প্রিজমা নামের ফেক অ্যাপস দ্বারা ভর্তি প্লে স্টোর। আমাদের দেওয়া লিংক ক্লিক করুন তাহলেই প্লে স্টোর থেকে আপনার কাঙ্ক্ষিত প্রিজমা ডাউনলোড করতে পারবেন।

উদয়

সবার মধ্যেই কিছু না কিছু থাকে,সেই কিছু খোজার প্রচেষ্টাতেই আছি। ভালো লাগে টেকনোলজি,তাই টেক-মাস্টারব্লগের সাথে সম্পৃক্ততা ।

আপনার মতামত ...