দেশের বাজারে এলো ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি’র ফোন ‘আসুস জেনফোন ম্যাক্স’

বিশ্বখ্যাত বহুজাতিক ইলেক্ট্রনিক্স কোম্পানি আসুস বাংলাদেশের বাজারে উন্মুক্ত করেছে নতুন ‘আসুস জেনফোন ম্যাক্স’ (জেড সি ৫৫০ কে এল) স্মার্টফোন। গ্রাহকদের ফোনের ব্যাটার’র চার্জ নিয়ে বিপাকে পড়তে হয়, এই ঝামেলা থেকে মুক্তি দিতে আসুসের ফোনটিতে রয়েছে  ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি। যা দীর্ঘ সময় ব্যাটারি ব্যাকআপ সুবিধা দিবে।

আসুস মোবাইল বাংলাদেশের প্রোডাক্ট ম্যানেজার হান্টার হিসে  জানান, “বাংলাদেশের গ্রাহকরা যেন সাশ্রয়ী দামে ভালো একটি ডিভাইস কিনতে পারে সেই লক্ষ্যে আসুস জেনফোন  ম্যাক্স উন্মুক্ত করা হয়েছে। বাংলাদেশের ক্রেতাদের জন্য সর্বোচ্চ সেবায় আসুস সব সময়ই কাজ করে যাবে।”
৫.৫ ইঞ্চি ডিসপ্লে সমৃদ্ধ ফোনটি’র রেজুলেশন হলো ১২৮০*৭২০ পিক্সেল।  এইচডি আইপিএস ডিসপ্লে’র সুবিধার পাশাপাশি ফোনটিতে রয়েছে কোয়ালকম এমএসএম৮৯১৬ কোয়ার্ড কোর প্রসেসর। ফোনটিতে রয়েছে ২ গিগাবাইট র‍্যাম এবং ৩২ গিগাবাইট ইন্টারনাল স্টোরেজ সুবিধা। চাইলে  মাইক্রো এসডি কার্ড ব্যবহার করা যাবে ফোনটিতে।

ছবি তোলার জন্য ফোনের পিছনে রয়েছে লেজার অটোফোকাস ও ফ্ল্যাশসহ ১৩ মেগাপিক্সেল ক্যামেরা। এছাড়া রয়েছে জিইও ট্যাগিং, টাচ ফোকাস, এইচডিআর সুবিধা। এই ক্যামেরা ব্যবহার করে ১০৮০ পিক্সেলের ভিডিও রেকর্ড করা যাবে। সেলফি ও ভিডিও চ্যাটের জন্য সামনে রয়েছে ৫ মেগাপিক্সেল ক্যামেরা।
ফোনটি’র উল্লেখ্যযোগ্য বৈশিষ্ট্য হলো ডিভাইসটিতে রয়েছে ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি।  যা  ৯১৪ ঘন্টা স্ট্যাডবাই এবং ৩৮ ঘন্টা টকটাইম সুবিধা দিবে ব্যবহারকারীদের। চাইলে পাওয়ার ব্যাংক হিসেবে ব্যবহার করা যাবে আসুস জেনফোন ম্যাক্স ফোনটি।

সাদা ও কালো রংয়ের এক বছরের ওয়ারেন্টিসহ ফোনটি’র মূল্য  ১৬ হাজার ২৯০ টাকা।

Leave a Reply

Your email address will not be published.