উইন্ডোজ টেন এবং আরও দুটি আপডেট

মাইক্রোসফট এর আইটি বিভাগের কর্মকর্তারা তাদের এক ব্লগ পোস্টে জানিয়েছেন, এই বছরে তৃতীয় ও শেষ বারের মতো আপডেট প্রকাশের পরেও আগামী বছর উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেমের জন্য আরও দুটি বিশেষ আপডেট আনা হবে। 

গত শনিবার ওই ব্লগের একটি পোস্টে মাইক্রোসফটের পক্ষ থেকে বলা হয়েছে, ‘২০১৬ সালের জন্য অ্যানিভারসারি আপডেটটিই হবে উইন্ডোজ ১০ এর সর্বশেষ ফিচার আপডেট। ২০১৭ সালে অপারেটিং সিস্টেমটির জন্য আরও দুইটি বিশেষ আপডেট আনা হবে।’

উইন্ডোজ টেন এর পরবর্তী ফিচার আপডেট ২০১৭ সালের শুরুতে বসন্তের আগেই আনার কথা উল্লেখ থাকলেও কী ধরনের আপডেট আনা হবে তা উল্লেখ ছিলনা সেই ব্লগ পোস্টে।

উল্লেখ্য, ২০১৬ সালের সর্বশেষ আপডেট “অ্যানিভারসারি আপডেট” এ মাইক্রোসফট প্রায় ২৫০০ লাখের মত বাগ ফিক্স করার চেষ্টা করেছিল।

মেহেদী হাসান পলাশ

Mehedi Hasan Polash ভালোবাসি প্রযুক্তি সম্পর্কে জানতে ও জানাতে, এই ভালো লাগা থেকেই যোগ দেওয়া প্রযুক্তি ব্লগিংয়ে। পাশে পেয়েছি টেকমাস্টার ব্লগ কমিউনিটি, দিকনির্দেশনা দিতে শ্রদ্ধেয় মেজবা উদ্দিন ভাই। ব্লগিং জগতের সবচেয়ে বড় যে পাওয়া তা হচ্ছে তথ্য, ব্লগিং এর জন্য প্রতিদিনই নিজেকে বেশি বেশি তথ্য জানতে হচ্ছে যা অনেকটা নেশার মত হয়ে দাঁড়িয়েছে। আর জীবনটাই তো শেখার জন্য, জানার জন্য। বর্তমানে নর্থ সাউথ ইউনিভার্সিটিতে ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেম ও মার্কেটিং উভয় বিষয়ে (বিবিএ) অধ্যায়নরত। প্রয়োজনে যোগাযোগ ফেইসবুকে- মেহেদী হাসান গুগল প্লাস

আপনার মতামত ...