বিক্রয় স্থগিত করল স্যামসাং

সম্প্রতি গ্যালাক্সি নোট সেভেন বিক্রয় বন্ধ করে দিয়েছে বাজারের শীর্ষ স্মার্টফোন নির্মাতা স্যামসাং। স্যামসাং অফিসিয়াল ফোরামে জানিয়েছেন যে সকল ক্রেতাগন স্মার্টফোনটি ক্রয় করেছেন তাদের স্মার্টফোন ফেরত নিয়ে বদলে নতুন স্মার্টফোন দেওয়া হবে। সম্প্রীতি স্মার্টফোনের ব্যাটারি বিস্ফোরিত হয়ে আগুন ধরে যাওয়ার মত কয়েকটি ঘটনা ঘটেছে। যার কারনেই স্মার্টফোন রি-কল পদক্ষেপ নিয়েছে স্যামসাং কর্তৃপক্ষ।

সপ্তাহ দুয়েক আগে গ্যালাক্সি নোট সেভেন বাজারে ছাড়া হয়। আর এর ভিতর প্রায় পঁচিশ লাখ ফোন বিক্রি হয়েছে এমনটাই জানিয়েছে স্যামসাং কর্তৃপক্ষ। আর সেটটি বাজারে ছাড়ার পর যুক্তরাষ্ট্র ও দক্ষিণ কোরিয়া থেকে এরকম কয়েকটি বিস্ফরন ঘটনার খবর পাওয়া গেছে। কিন্তু বিক্রিত স্মার্টফোন গুলোর ভেতরে ঠিক কোথায় সমস্যা আছে তা সঠিকভাবে বলা সম্ভব নয়। তাই স্যামসাং  কর্তৃপক্ষ ফোন গুলো ফেরত নেয়ার সিদ্ধান্ত নিয়েছে।

স্যামসাং-এর মোবাইল বিজনেসের প্রধান কোহ দং জিন জানিয়েছেন, ক্রেতাদের নিরাপত্তা তাদের কাছে সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ।

সর্বশেষ তথ্যমতে, এ পর্যন্ত ৩৫টি গ্যালাক্সি নোট সেভেনের ব্যাটারি বিস্ফোরিত হয়ে আগুন ধরে যাওয়ার ঘটনা জানা গাছে। স্যামসাং এর সবচেয়ে বড় প্রতিদ্বন্দ্বী হল অ্যাপল। অ্যাপলও এখন নতুন একটি আইফোন বাজারে ছাড়ার প্রস্তুতি নিচ্ছে। আর তাই এই প্রেক্ষাপটে অ্যাপলের সাথে টেক্কা দেয়ার জন্যে স্যামসাং কর্তৃপক্ষ এই সিদ্ধান্ত নিয়েছে।

One thought on “বিক্রয় স্থগিত করল স্যামসাং

  • সেপ্টেম্বর 6, 2016 at 9:53 পূর্বাহ্ন
    Permalink

    $25 এ ১টা ডোমেইন+ ১টা হোস্টিং+ ওয়েবসাইট ডেভেলপমেন্ট পাবো কিভাবে?

    Reply

আপনার মতামত ...