সুন্দরবন ইকোরিসোর্ট বুকিং সুবিধা দিচ্ছে জোভাগো

হিমশীতল বাতাসে এলো ভ্রমণপিপাসুদের প্রিয় ঋতু শীত। নগরের যান্ত্রিক জীবন থেকে মুক্তি পেতে এই ঋতুতে ঘুরে বেড়াতে চায় অনেকেই। চাইলে পৃথিবীর বৃহত্তর ম্যানগ্রোভ বন সুন্দরবনে ঘুরে আসা যায়। তবে হোটেল বুকিং নিয়ে বিপাকে পড়তে হয়। অনলাইন হোটেল বুকিং ওয়েবসাইট জোভাগোয়ের মাধ্যমে এই সমস্যা থেকে মুক্তি পাওয়া যাবে। রিলিফ ইন্টারন্যাশনালের প্রজেক্টের ইকোরিসোর্ট জোভাগোর মাধ্যমে সহজেই অনলাইনে হোটেল বুকিং করতে পারবে ভ্রমণ পিপাসুরা।

রিলিফ ইন্টারন্যাশনাল গ্রামবাসীদের সাহায্যে সুন্দরবনের গ্রামীণ অঞ্চলিক ইকোরিসোর্ট তৈরি করেছে। এতে আগত ভ্রমনপিপাসু অতিথিরা প্রাকৃতিক পরিবেশের পাশাপাশি নিজের হাতে পুকুর থেকে মাছ, কাঁকড়া অথবা গলদা চিংড়ি ধরার আনন্দ পাবেন। ইকোটুরিজম পরিবেশ এবং প্রকৃতির প্রতি সচেতন হয়ে ভ্রমণ করতে উৎসাহ করছে এটি।

জোভাগো জানিয়েছে, জোভাগো দেশের শীর্ষস্থানয়ী অনলাইন হোটেল বুকিং সেবা প্লাটফর্ম। এই সেবা ব্যবহার করে সহজেই ওয়েবসাইট ও মোবাইল অ্যাপের মাধ্যমে হোটেল বুকিং করা যাবে। জোভাগো ভ্রমণপিপাসুদের অনুপ্রাণিত করতে রিলিফ ইন্টারন্যাশনালের প্রজেক্টের ইকোরিসোর্টগুলো অনলাইনে বুকিং সুবিধা দিচ্ছে।

উল্লেখ্য রিলিফ ইন্টারন্যাশনালের প্রজেক্টের জোনাকি” এবং “গোল কানন” নামক ইকোরিসোর্ট রয়েছে। যেগুলো গোল পাতা এবং বাঁশ দিয়ে তৈরি করা হয়েছে । এগুলো সাশ্রয়ী দামে বুকিং করা যাবে জোভাগোর এই ঠিকানা থেকে।

আপনার মতামত ...