অবশেষে মুক্তি পেতে যাচ্ছে দ্য ইমোজি মুভি

বর্তমানে সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোতে খুব জনপ্রিয় হয়ে উঠেছে ইমোজির ব্যবহার। ইমোজি দ্বারা আমরা খুব সহজেই আমাদের মনের ভাব প্রকাশ করে থাকি। হাসি, কান্না, রাগ, অভিমান, সুখ, দুঃখ, ভালবাসা সব ই প্রকাশ করা যায় এই ইমোজি দ্বারা। তাই এর জনপ্রিয়তা এখন তুঙ্গে। অনেক সময় জটিল কোনো অবস্থাতে অথবা ব্যস্ত সময়ে আমরা একটি ইমজি দিয়ে আমাদের মনের ভাব সহজেই প্রকাশ করতে পারি।

আমরা যেই ইমোজিগুলো ব্যাবহার করি সেগুলো প্রাণহীন ইমোজি । কিন্তু এবার ঘটলো ব্যতিক্রম  একটি ঘটনা। এই ইমোজি গুলো প্রান ফিরে পাচ্ছে একটি চলচ্চিত্রের মাধ্যমে। যার নাম দেয়া হয়েছে

দ্য ইমোজি মুভি

যুক্তরাষ্ট্রের নির্মাতা টনি লিওনডিস চলচ্চিত্রটি নির্মাণ করেছেন। তাই বলা যায় এই নির্বাক অথর ইমোজি গুলোকে সিনেমার মাধ্যমে প্রান ফিরিয়ে দিয়েছেন তিনিই। চলচ্চিত্রটির ডিস্ট্রিবিউশনের দায়িত্বে রয়েছেন । সিনেমাটি ২০১৭ এর ১১ আগস্ট মুক্তির তারিখ নির্ধারণ করা হয়েছে।

ইতিমধ্যে সিনেমাটির ট্রেইলার প্রকাশিত হয়েছে। সব মিলিয়ে বলা যায় প্রাণহীন ইমোজিগুলো এই সিনেমার মাধ্যমে প্রান ফিরে পাচ্ছে। সিনেমাটি নিয়ে দর্শকমনেও রয়েছে ব্যাপক সমালোচনা। তবে নির্মাতাদের মতে সিনেমাটি সাড়া দেশে ব্যাপক জনপ্রিয়তা লাভ করবে এমনটাই আশা করা যায়।

 

 

 

 

আপনার মতামত ...