ব্র্যাক বিশ্ববিদ্যালয় স্মার্টফোন অ্যাপ এ

এবার ব্র্যাক বিশ্ববিদ্যালয় কতৃপক্ষ শিক্ষার্থীদের জন্য নিয়ে এলো নতুন অ্যাপ যা দিয়ে বিশ্ববিদ্যালয়ের নানান তথ্য যেখানে খুশি বসে জানতে পারবে শিক্ষার্থীরা। অ্যাপটির উদ্ভোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক সৈয়দ সাদ আন্দালিব। 

এই অ্যাপে মিলবে বিশ্ববিদ্যালয়ের নানা তথ্য । যেকোনো জরুরী নোটিশ জানা যাবে এই অ্যাপের ই মাধ্যমে। এছাড়া বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন গুরুত্বপূর্ন খবরাখবর এর জন্য অ্যাপে রয়েছে “news” সেকশন।

অ্যাপের মাধ্যমে শিক্ষার্থীরা নিজেদের পরীক্ষার ফলাফল ও জানতে পারবেন লগ ইন করে, বিভিন্ন অনুষ্ঠানের ভিডীও-ফাইল ছবি ও দেখতে পারবেন। এমনকি ক্যাফেটেরিয়ার মেন্যু ও পাওয়া যাবে এখানে।

এছাড়া আরো বেশ অনেকগুলো ফিচার রয়েছে অ্যাপটিতে। এরকম অ্যাপ করার ফলে শিক্ষার্থীদের বেশ উপকার হবে বলেই ধারনা করছেন সংশ্লিষ্টরা।

তবে এখন পর্যন্ত শুধুমাত্র অ্যান্ড্রয়েডের জন্যই বানানো হয়েছে অ্যাপটি। খুব শীঘ্রই অ্যাপেল ডিভাইসের জন্য আসবে বলেও জানিয়েছে কতৃপক্ষ।

Link- Playstore

উদয়

সবার মধ্যেই কিছু না কিছু থাকে,সেই কিছু খোজার প্রচেষ্টাতেই আছি। ভালো লাগে টেকনোলজি,তাই টেক-মাস্টারব্লগের সাথে সম্পৃক্ততা ।

One thought on “ব্র্যাক বিশ্ববিদ্যালয় স্মার্টফোন অ্যাপ এ

  • জুলাই 3, 2017 at 4:02 অপরাহ্ন
    Permalink

    বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক সৈয়দ সাদ আন্দালিব স্যারকে অনেক ধন্যবাদ ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের নতুন অ্যাপ উদ্ভাবন করার জন্য।

    Reply

আপনার মতামত ...