গুগল সার্চে যোগ হলো ফলো বাটন

গুগল সার্চে এখন শুধু সার্চ করা টপিকটি ই না তার সাথে রিলেটেড স্থানীয়-আন্তর্জাতিক ট্রেন্ড-খবরের ফলাফল ও দেখায়। আর এরই মাঝে যোগ হলো নতুন ফলো বাটন। 

গুগলের মতে গুগল তাদের ফিডকে আরো শক্তিশালী একটি মেশিনে রুপান্তর করছে যাতে ব্যবহারকারীরা তার ঠিক ঠিক আগ্রহের জিনিসটা খুজে পেতে পারেন।  ব্যবহারকারীকে সার্চের পর সেই সম্পর্কিত কোনো মুভি বা কোনো জনপ্রিয় ব্যাক্তিত্ব বা ট্রেন্ডকে দেখাবে গুগল আর তার নিচেই থাকবে নতুন যোগ হওয়া এই ফলো বাটোন। যাতে গুগল প্লাসের মাধ্যমে ব্যবহারকারীরা ওই মুভি বা ট্রেন্ড সম্পর্কে নিয়মিত আপডেট পেতে পারেন।

এর মাধ্যমে আপনি চাইলেই আপনার প্রয়োজনীয় বা পছন্দের কোনো টপিক বা ব্যাক্তিত্ব সম্পর্কে নিয়মিত খোজ খবর রাখতে পারবেন। নিজের পছন্দের মুভির আপডেট ও পেতে পারেন এই সুবিধায়।তবে হ্যা আনফলো ও করা যাবে কোনো জিনিসকে ফলে আপনার অপছন্দের জিনিস আসবেনা আপনার ফিডে।

আপাতত এই সুবিধা কেবল যুক্তরাষ্ট্রে অ্যাপল এবং অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের দেওয়া হয়েছে। কয়েক সপ্তাহের মধ্যেই বাকি দুনিয়ায় ছড়িয়ে দেওয়া হবে সুবিধাটি।

উদয়

সবার মধ্যেই কিছু না কিছু থাকে,সেই কিছু খোজার প্রচেষ্টাতেই আছি। ভালো লাগে টেকনোলজি,তাই টেক-মাস্টারব্লগের সাথে সম্পৃক্ততা ।

2 thoughts on “গুগল সার্চে যোগ হলো ফলো বাটন

  • আগস্ট 2, 2017 at 7:26 অপরাহ্ন
    Permalink

    অসংখ্য ধন্যবাদ ভাইয়া…..অনেক শীক্ষনীয় একটি পোষ্টের জন্য। আমার মনে হয় আপনার এই নির্দেশনা অনুসরন করলে অনেকেই উপকৃত হবে।

    ইনফর্মেশন ও টেকনোলজি বিষয়ে বাংলা ভাষায় তথ্য পেতে ঘুরে আসুন>> busybeebd.com/

    Reply
  • জুলাই 23, 2017 at 1:07 পূর্বাহ্ন
    Permalink

    অসংখ্য ধন্যবাদ ভাইয়া…..অনেক শীক্ষনীয় একটি পোষ্টের জন্য। আমার মনে হয় আপনার এই নির্দেশনা অনুসরন করলে অনেকেই উপকৃত হবে।

    ইনফর্মেশন ও টেকনোলজি বিষয়ে বাংলা ভাষায় তথ্য

    Reply

আপনার মতামত ...