৩টি স্মার্টফোনের দাম কমিয়েছে হুয়াওয়ে

চীনা মোবাইল ব্র‍্যান্ড বাংলাদেশের বাজারে তাদের তিনটি মডেলের স্মার্টফোনের দাম কমিয়েছে। এই তিনটি মডেল হলো হুয়াওয়ে ওয়াইথ্রি(২০১৭ সংস্করণ), হুয়াওয়ে ওয়াইফাইভ টু এবং হুয়াওয়ে ওয়াইসিক্স টু।

হুয়াওয়ে ওয়াইথ্রি ২০১৭ সংস্করণের মূল্য ৯ শতাংশে কমানো হয়েছে এবং এটির মূল্য ৭ হাজার ৯৯০ টাকা। আগে এর মূল্য ছিল ৮ হাজার ৭৯০ টাকা। ফোনটিতে রয়েছে ৫ ইঞ্চি ডিসপ্লে। এটিতে ব্যবহার করা হয়েছে ১ জিবি র‍্যাম এবং ৮ জিবি রম। ছবি তোলার জন্য পিছনে রয়েছে ৮ মেগাপিক্সেলের ক্যামেরা এবং সেলফি তোলার জন্য ২ মেগাপিক্সেলের ক্যামেরা। এটি অ্যান্ড্রয়েড ৬.০ মার্শম্যালো অপারেটিং সিস্টেমচালিত।

হুয়াওয়ে ওয়াইফাইভ টু তে রয়েছে ৫ ইঞ্চি ডিসপ্লে। এতে ব্যবহার করা হয়েছে ১ জিবি র‍্যাম এবং ৮ জিবি রম। এতে ৮ মেগাপিক্সেলের রেয়ার এবং ২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। অ্যান্ড্রয়েড ৬.০ মার্শম্যালো অপারেটিং সিস্টেমচালিত। এর বাজার মূল্য কমিয়ে করা হয়েছে ৮ হাজার ৯৯০ টাকা। পূর্বে এর মূল্য ছিল ৯ হাজার ৯৯০ টাকা।

হুয়াওয়ে ওয়াইসিক্স টু ফোনটির দামও কমানো হয়েছে। এই ফোনটিতে রয়েছে ৫.৫ ইঞ্চি ডিসপ্লে। এই ফোনটিতে ব্যবহার করা হয়েছে ২ জিবি র‍্যাম এবং ১৬ জিবি রম। এতে ছবি তোলার জন্য ব্যবহার করা হয়েছে ১৩ মেগাপিক্সেলের ব্যাক ক্যামেরা এবং সেলফি তোলার জন্য ব্যবহার করা হয়েছে ৮ মেগাপিক্সেলের ক্যামেরা। ফোনটির আগে মূল্য ছিল ১৪ হাজার ৯৯০ টাকা থেকে কমিয়ে এর মূল্য নির্ধারণ করা হয়েছে ১৩ হাজার ৯৯০ টাকা।

 

ইরফান

জানতে এবং জানাতে ভালোবাসি

আপনার মতামত ...