অন্যরকম ও অদ্ভুত ওয়েবসাইটঃপর্ব-৩

ইন্টারনেট দুনিয়াতে একঘেয়েমিতা দূর করার জন্য অনেক মজার মজার অন্যরকম ও অদ্ভুত ওয়েবসাইট রয়েছে। এগুলো থেকে আমরা অনেক কিছু যেমন জানতে পারি তেমনি একটু মজার সময়ও কাটাতে পারি। গত ২টি পর্বে আমরা তেমনি কিছু অদ্ভুত ও আজব ওয়েবসাইট সম্পর্কে জেনেছি। আর কথা না বাড়িয়ে তাহলে চলুন জেনে নিই আরো কিছু অদ্ভুত ও আজব ওয়েবসাইট সম্পর্কে। 

অন্যরকম ও অদ্ভুত ওয়েবসাইটঃপর্ব-১

অন্যরকম ও অদ্ভুত ওয়েবসাইটঃপর্ব-২

 

১। ফেইসবুক ফেইস (Faces of Facebook)


 

 

 

 

 

এই ওয়েবসাইটের মাধ্যমে আপনি সকল ফেইসবুক আইডির প্রোফাইল পিকচার দেখতে পারবেন। অবসর সময়ে আপনার ছবির খুঁজে বের করতে পারেন। তবে আমার মতে তা খোঁজা অনেক কষ্টকর হবে। এইটা ব্যবহার করে কিন্তু আপনি গার্লফ্রেন্ড খুঁজে পেতে পারেন 😜। এই ওয়েবসাইটে যেতে চাইলে এখানে ক্লিক করুণ। 

২। রিডার (The Riddle)


এই ওয়েবসাইটের মাধ্যমে আপনি অদ্ভুত আওয়াজ এবং পরিবেশ উপর ভিত্তি করে বিভিন্ন শব্দ শুনতে পাবেন। আপনাকে রিডার সমাধান করতে হবে। এই ওয়েবসাইটে যেতে এখানে ক্লিক করুণ।

৩। ইজ ইট নর্মাল (Is It Normal)


এই ওয়েবসাইটের মাধ্যমে আপনার অনুভূতিগুলো বুঝতে পারেন। যেকোনো বিরক্তির কারণ জানতে চাইতে পারেন। এই ওয়েবসাইটে যেতে এখানে ক্লিক করুণ।

৪। ৯ আইস (9 Eyes)


এই ওয়েবসাইটের মাধ্যমে আপনি রাস্তায় ঘটা মজার মজার ছবি দেখতে পারবেন। এটি আপনাকে অনেক বিনোদন দিবে। বিনোদন পেতে চাইলে এখানে ক্লিক করুণ।

৫। পিয়ানো (Touch Pianist)


এই ওয়েবসাইটের মাধ্যমে আপনি পিয়ানো বাজাতে পারবেন। তবে এখানে কোনো কী নেই। যেকোনো জায়গায় ক্লিক করেই পিয়ানোর শব্দ শুনতে পারবেন। পিয়ানো বাজাতে চাইলে এখানে ক্লিক করুণ।

৬। স্টার (100,000 Stars)


এই ওয়েবসাইটের মাধ্যমে মহাবিশ্বের সকল গ্রহ নক্ষত্র দেখতে পারবেন। এটি আপনার অনেক কাজে লাগবে। তাহলে এখানে ক্লিক করে এখনি ঘুরে আসুন এই ওয়েবাইট থেকে।

৭। ২ডি ড্রাইভিং (2D Driving Simulator)


এই ওয়েবসাইটের মাধ্যমে আপনি বিভিন্ন রাস্তায় গাড়ি চালাতে পারেন। আর এটি গুগল ম্যাপে করতে হবে। গেইমটি খেলতে এখানে ক্লিক করুণ।

৮। স্টরাটোক্যাম (Stratocam)


এই ওয়েবসাইটে আপনি স্যাটেলাইট থেকে তোলা সেরা সকল ছবি দেখতে পারবেন। আমার কাছে এটি অনেক পছন্দের একটি সাইট। এখানে ক্লিক করে ঘুরে আসুন এই ওয়েবসাইট থেকে। আশা করি আপনারও সাইটি ভালো লাগবে।

 

আজ এই পর্যন্ত প্রযুক্তি দুনিয়ার বিভিন্ন খবরাখবর জানতে আমাদের ব্লগের সাথেই থাকুন। ধন্যবাদ।

ইরফান

জানতে এবং জানাতে ভালোবাসি।

আপনার মতামত ...