৩ ক্যামেরার সাথে দূর্দান্ত ফিচারের ওয়ানপ্লাস সিক্স-টি

চাইনীজ প্রযুক্তি পণ্য নির্মাতা প্রতিষ্ঠান ওয়ানপ্লাস তাদের নতুন স্মার্টফোন ওয়ানপ্লাস সিক্স-টি ঘোষণার আগেই বিক্রির জন্য ই-কমার্স সাইট গিজটপে হাজির করা হয়েছে।

ওয়ানপ্লাস সিক্স-টি তে থাকছে ৬.৪ ইঞ্চি অ্যামোলেড ওয়াটারড্রপ নচ ডিসপ্লে। এর রেজুলেশন ২৩৪০*১০৮০ পিক্সেল এবং এর স্কিন থেকে বডি রেশিও ৯১.৫%। এর বেজেল ওয়ানপ্লাস সিক্সের থেকে আরো কমিয়ে আনা হয়েছে।

আকর্ষণীয় জায়গা হলো এর ক্যামেরা। ফোনটির পিছনে ব্যবহার করা হয়েছে তিনটি ক্যামেরা। ক্যামেরা তিনটির রেজুলেশন হলো ২০ মেগাপিক্সেল, ১২ মেগাপিক্সেল এবং টিওএফ থ্রিডি সেন্সর ক্যামেরা। এর ফলে ফোনটি দিয়ে অসাধারণ ছবি তোলা যাবে। সেলফি তোলার জন্য তো রয়েছে ২৫ মেগাপিক্সেলের এআই ক্যামেরা।

ফোনটির প্রসেসর হিসেবে থাকছে ২.৮ গিগাহার্জ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৪৫। এটি ৬ ও ৮ জিবি র‍্যাম সংস্করণে পাওয়া যাচ্ছে। এর স্টোরেজ যথাক্রমে ৬৪, ১২৮ ও ২৫৬ জিবি।

ফোনটির পিছনে থাকছে না ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার। এর ডিসপ্লেতেই ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ব্যবহার করা হয়েছে।

এর অপারেটিং সিস্টেম হিসেবে থাকছে অক্সিজেন ওএস বেইস অ্যান্ড্রয়েড ৯ পাই। ফোনটিতে ৩ হাজার ৫০০ এমএএইচের ব্যাটারি ব্যবহার করা হয়েছে।

গিজটপ সাইটে ফোনটির লাল ও কালো সংস্করণের দেখা গেছে। ফোনটি অক্টোবরের ১৬ তারিখ থেকে অর্ডার করা যাবে। এর মূল্য ধরা হয়েছে ৫৬৯ ডলার। বাংলাদেশী টাকায় এর মূল্য প্রায় ৪৮ হাজার টাকা।

ইরফান

জানতে এবং জানাতে ভালোবাসি।

আপনার মতামত ...