আকর্ষণীয় সব ফিচার নিয়ে অনার ম্যাজিক ২

হুয়াওয়ের সাব ব্র্যান্ড অনার উন্মোচন করেছে তাদের নতুন স্মার্টফোন অনার ম্যাজিক ২। আকর্ষণীয় সব ফিচার নিয়ে এসেছে ফোনটি। এতে রয়েছে ৬টি ক্যামেরা।

ফোনটিতে থাকছে ৬.৩৯ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে। এর রেজুলেশন ২৩৪০*১০৮০ পিক্সেল এবং রেশিও ১৯.৫:৯। ফোনটির স্কিন থেকে বডির রেশিও ৮৪.৮%। তবে ফোনটিতে আমার কাছে বিশেষভাবে অপছন্দনীয় নচ থাকছে না।

এতে হাইসিলিকন কিরিন ৯৮০ চিপসেটের প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি ২টি সংস্করণে পাওয়া যাবে। এতে ৬ এবং ৮ জিবি র‍্যাম ব্যবহার করা হয়েছে এবং এর রম যথাক্রমে ১২৮ এবং ২৫৬ জিবি। এছাড়া এতে ২৫৬ জিবি মেমরি কার্ড ব্যবহার করা যাবে।

এইবার আসা যাক ফোনটির মূল আকর্ষণ ক্যামেরাতে। এতে ১৬, ১৬ এবং ২৪ মেগাপিক্সেলের রেয়ার ক্যামেরা। সেলফি তোলার জন্য রয়েছে ২,২ এবং ১৬ মেগাপিক্সেলের ক্যামেরা। তবে সেলফি তোলার জন্য আপনাকে স্লাইড করে ক্যামেরা আনতে হবে।

Huawei Honor Magic 2

অনার ম্যাজিক ২ তে ৩ হাজার ৫০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি ব্যবহার করা হয়েছে। ফোনটি ১৫ মিনিটে ৫০% চার্জ করা হবে। তাহলে বুঝতেই হবে কত দ্রুত চার্জ দেওয়া যাবে।

ডিভাইসটিতে অ্যান্ড্রয়েড ৯.০ পাই অপারেটিং সিস্টেম ব্যবহার করা হয়েছে। ফোনটি বাজারে ৩টি রঙে পাওয়া যাবে তাহলো কালো, লাল এবং নীল।

অনার ম্যাজিক ২ ৬ জিবি সংস্করণের মূল্য ধরা হয়েছে ৪৫ হাজার ৫০০টাকা এবং ৮ জিবি সংস্করণের দাম ধরা হয়েছে ৫১ হাজার ৯৫০ টাকা।

এক নজরে দেখে নিন ডিভাইসটির সকল ফিচারঃ

ছবিঃ জিএসএমএরিনা

ইরফান

জানতে এবং জানাতে ভালোবাসি।

আপনার মতামত ...