পিসিতে খেলুন পাবজি গেইম

বর্তমান সময়ের সব থেকে জনপ্রিয় গেইমের মধ্যে একটি হলো পাবজি মোবাইল। তবে এটি আমরা অনেকেই খেলতে পারি না ভালো স্মার্টফোন না থাকার কারণে। তবে এটি কম্পিউটারেও খেলা যাবে। 

কম্পিউটারে খেলার জন্য আপনার কাছে থাকতে হবে মোটামোটি ভালো কনফিগারেশনের কম্পিউটার এবং ইন্টারনেট কানেকশন। যদি আপনার কাছে তা থাকে তাহলে ভালোভাবে পাবজি মোবাইল গেইমটি খেলতে পারবেন।

গেইমটি খেলার জন্য সর্বনিম্ন ৩ জিবি র‍্যাম, প্রসেসর সর্বনিম্ন ডুয়েল কোরের হতে হবে। এছাড়া ডিরেক্ট এক্স ৯.০ হতে হবে। তাহলেই পিসিতে গেইমটি খেলতে পারবেন।

গেইমটি ডাউনলোড করার জন্য প্রথমে আপনাকে এখানে ক্লিক করে অথবা গুগলে Tencent gaming buddy লিখে সার্চ করে সফটওয়্যারটি ডাউনলোড করতে হবে। মাত্র ৮ এম্বির সফটওয়্যারটি ডাউনলোড করে তা যেভাবে ইনস্টল করতে হয় তা করে নিন।

এরপর আবার প্রায় ১.৫ জিবি গেইমটি ডাউনলোড হবে এবং গেইমটি আপনার পিসিতে ইনস্টল হয়ে যাবে। এরপর প্লে তে ক্লিক করে শুরু করে দিন গেইমটি খেলা।

গেইমটি খেলার জন্য নিজের মতো করে কি-বোর্ড এবং মাউস কন্ট্রোল সাজাতে পারেন। এর জন্য নিচের ছবিতে লাল চিহ্নিত জায়গায় ক্লিক করতে হবে। ডানপাশে ডিফল্ট কন্ট্রোল দেওয়া আছে। 

এরপর মাউসের বাম বাটন ক্লিক করে নিজের পছন্দ মতো সব কিছু ঠিক করে সেইভ করে দিন।

আপনার বন্ধুদের সাথে খেলার জন্য ফেইসবুক, টুইটার বা গুগলের মাধ্যমে লগইন করতে হবে।

pubg login

এখন আপনি আপনার ইচ্ছে মতো আপানার বন্ধুদের সাথে পাবজি মোবাইল গেইমটি খেলতে পারবেন। পিসি দিয়ে আরো ভালো এবং মজা করে গেইমটি খেলতে পারবেন। তো আর দেরি না করে এখনি ডাউনলোড করে খেলা শুরু করে দিন পাবজি মোবাইল গেইম।

ডাউনলোড 

ইরফান

জানতে এবং জানাতে ভালোবাসি।

আপনার মতামত ...