স্যামসাং গ্যালাক্সি এস১০ প্লাসের ছবি ফাঁস

দক্ষিণ কোরিয়ান প্রতিষ্ঠান স্যামসাং এর নতুন স্মার্টফোন গ্যালাক্সি এস১০ প্লাসের ছবি ফাঁস হয়ে গেছে। ছবিতে দেখা যায় এর ডিসপ্লের মধ্যে ছোট ছিদ্র থাকবে। এর ভিতরেই থাকবে সেলফি ক্যামেরা। আগামী বছর ফেব্রুয়ারীতে ফোনটি উন্মোচিত হবে।

স্যামসাং গ্যালাক্সি এস১০ এবং এস১০ প্লাস নিয়ে ইন্টারনেট দুনিয়ায় নিয়মিতই বিভিন্ন তথ্য আসছে। তবে এটি নিয়ে ইন্টারনেট দুনিয়ায় একটি ভিডিও প্রকাশিত হয়েছে। ভিডিওটি প্রকাশ করেছে OnLeasks এর ওয়েবসাইটে। সেই ভিডিওতেই দেখা গেছে ফোনটির ডিসপ্লেতে ছোট ছিদ্র রয়েছে। সেখানেই রয়েছে ফোনটির ডুয়েল সেলফি ক্যামেরা। ফোনটির পিছনে রয়েছে ৩টি ক্যামেরা। যাতে থাকবে একটি সাধারন লেন্স, একটি টেলিফটো লেন্স এবং একটি ওয়াইড অ্যাঙ্গেল লেন্স। এলইডি ফ্ল্যাশ এবং হার্ট রেট সেন্সর রয়েছে।

তবে এর মধ্যে সব থেকে ভালো খবর হলো এতে থাকছে হেডফোন জ্যাক। ভিডিওতে দেখা গেছে ফোনটির নিচে ৩.৫ মিমি হেডফোন দেখা গেছে। তার পাশে রয়েছে ইউএসবি টাইপ-সি পোর্ট এবং স্পিকার গ্লিল।

গ্যালাক্সি এস১০ প্লাসে ৬.৪ ইঞ্চি কার্ভড ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। এর প্রসেসর হিসেবে চীন এবং যুক্তরাষ্টে থাকছে স্ন্যাপড্রাগণ ৮১৫০ চিপসেট আর অন্যান্য দেশে এক্সিনোস ৯৮২০ চিপসেট।

এখন চোখ রাখতে হবে আগামী বছরের ফেব্রুয়ারীতে বার্সেলোনার ওয়ার্ল্ড মোবাইল কংগ্রেস ইভেন্টের দিকে এবং সকল আপডেট পেতে টেকমাস্টার ব্লগে।

ইরফান

জানতে এবং জানাতে ভালোবাসি।

আপনার মতামত ...