পিক্সেল ৩ লাইট এর তথ্য ফাঁস

টেক জায়ান্ট গুগলের পিক্সেল সিরিজের নতুন দুটি ফোন পিক্সেল ৩ এবং পিক্সেল ৩এক্সএল এর লাইট সংস্করণ আনতে যাচ্ছে। যার মডেল হলো পিক্সেল ৩ লাইট এবং পিক্সেল ৩ এক্সএল লাইট। এটি নিয়ে চলছে নানা গুঞ্জন। এই গুঞ্জনের মধ্যে অনলিকস ও ৯১ মোবাইল ফাঁস করেছে ডিভাইস দুটির রেন্ডারিং ভিডিও।

তাদের ফাঁস করা ভিডিও থেকে দেখা যায়, ডিভাইস দুটি দেখতে প্রায়ই একই। ডিভাইস ২টির পেছনে রয়েছে একটি ক্যামেরা এবং এলইডি ফ্ল্যাশ। এর নিচেই থাকছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ডান পাশে রয়েছে পাওয়ার এবং ভলিউম আপ-ডাউন বাটন। ডান সাইডবারে ৩.৫ এমএম হেডফোন জ্যাক।

গিগবেঞ্জের ফাঁস করা তথ্য থেকে জানা যায়, পিক্সেল ৩ লাইটে ৫.৫ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। যার রেশিও ১৮.৫:৯।

Google Pixel 3 Lite Google Pixel 3 Lite  Google Pixel 3 Lite

ছবিঃ গুগল পিক্সেল ৩ লাইট 

ফোনটিতে স্ন্যাপড্রাগণ ৬৭০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ৪ জিবি র‍্যাম এবং ৩২/৬৪ জিবি রম সংস্করণে পাওয়া যাবে। ছবি তোলার জন্য পেছনে ১২ মেগাপিক্সেলের ক্যামেরা ব্যবহার করা হয়েছে। সেলফি তোলার জন্য ৮ মেগাপিক্সেলের ক্যামেরা ব্যবহার করা হয়েছে। এর অপারেটিং সিস্টেম হিসেবে অ্যান্ড্রয়েড ৯.০ পাই ব্যবহার করা হয়েছে। এতে ২ হাজার ৯১৫ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি ব্যবহার করা হয়েছে।


গুগল পিক্সেল ৩ এক্সএল লাইট সংস্করণে ৬.৩ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে ব্যবহার করা হয়েছে।

Google Pixel 3 Lite XL Google Pixel 3 Lite XL Google Pixel 3 Lite XL

ছবিঃ গুগল পিক্সেল ৩ এক্সএল লাইট

এতে স্ন্যাপড্রাগণ ৭১০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। বাকি সব কিছু গুগল পিক্সেল ৩ লাইটের মতো একই। ব্যাটারি আকার হয়তো বেশি হতে পারে।

এখন অপেক্ষা উন্মোচনের দিনের। সামনে আরো অনেক খবর পাওয়া যাবে।

ইরফান

জানতে এবং জানাতে ভালোবাসি। তবে প্রযুক্তি নিয়ে জানার আগ্রহটা আরো বেশি তাই নিজে যা জানি তা তুলে ধরি টেকমাস্টার ব্লগ এবং টেকি নাউ। প্রয়োজনে যোগাযোগঃ ফেসবুক টুইটার বিশেষ প্রয়োজেনে ইমেইল hi.mdirfan07@outlook.com

আপনার মতামত ...