শাওমি মিন্ট ব্রাউজার এখন প্লে স্টোরে

শাওমি উন্মোচন করেছে নতুন একটি ব্রাউজার মিন্ট ব্রাউজার। এটি শাওমি ফোন ব্যবহারকারী ছাড়াও অন্যান্য সকল অ্যান্ড্রয়েড ফোনের ব্যবহারকারীরাও ব্যবহার করতে পারবে। মাত্র ১২ এম্বির এই ব্রাউজারটি গুগল প্লে স্টোরে পাওয়া যাবে। 

গুগল ক্রোম, ফায়ার ফক্স, ওপেরা ও ইউসি ব্রাউজারের সাথে পাল্লা দিতে এই ব্রাউজার এনেছে শাওমি। অন্যান্য ব্রাউজারের মতো মিন্ট ব্রাউজারেও মাল্টি ট্যাব ব্রাউজিং সুবিধা রয়েছে। এতে প্রাইভেট ব্রাউজিং করার সুবিধাও রয়েছে।

এই ব্রাউজারের একটি সুন্দর ফিচার হলো এটি দিয়ে ডার্ক ব্রাউজিং করা যাবে। রাতের বেলায় ব্রাউজিং করতে আরো বেশি সুবিধা হবে।

এই ব্রাউজারের হোম পেইজে পূর্বনির্ধারিত ওয়েবসাইটগুলো দেখা যাবে। তবে তা আপনার ইচ্ছে মতো আপনার পছন্দের ওয়েবসাইট দিয়ে সাজিয়ে নিতে পারবেন।

এই ব্রাউজে সার্চ ইঞ্জিন ডিফল্ট হিসেবে গুগল ছাড়াও অন্যান্য সার্চ ইঞ্জিন ব্যবহার করতে পারবেন। এমনকি ডাক ডাক গো সার্চ ইঞ্জিনও ডিফল্টভাবে ব্যবহার করতে পারবেন। এছাড়া এতে ভয়েস কমান্ডের মাধ্যমে সার্চ করার সুবিধাও রয়েছে।

Screenshot ImageScreenshot ImageScreenshot ImageScreenshot Image

ছবিঃ মিন্ট ব্রাউজারশাওমি জানিয়েছে, এই ব্রাউজারে কোনো অ্যাড থাকবে না। তবে শাওমির বিভিন্ন ডিফল্ট অ্যাপে অ্যাড দেখানো হয়ে থাকে।

মিন্ট ব্রাউজারের সব থেকে ভালো দিক হলো এতে কোনো আপত্তিকর নিউজ, নোটিফিকেশন ব্যবহারকারীকে পাঠাবে না।

মিন্ট ব্রাউজার ডাউনলোড করার জন্য এখানে ক্লিক করুণ।

ইরফান

জানতে এবং জানাতে ভালোবাসি। তবে প্রযুক্তি নিয়ে জানার আগ্রহটা আরো বেশি তাই নিজে যা জানি তা তুলে ধরি টেকমাস্টার ব্লগে। প্রয়োজনে যোগাযোগঃ ফেসবুক টুইটার বিশেষ প্রয়োজেনে ইমেইল hi.mdirfan07@outlook.com

আপনার মতামত ...