গেমিং স্মার্টফোন ব্ল্যাক শার্ক ২

শাওমি তাদের নতুন গেমিং স্মার্টফোন ব্ল্যাক শার্ক ২ তে স্ন্যাপড্রাগণ ৮৫৫ চিপসেট ও ৮ জিবি র‍্যাম ব্যবহার করবে। 

চীনের সামাজিক যোগাযোগ মাধ্যম উইবোতে, চাইনীজ প্রযুক্তি পণ্য নির্মাতা প্রতিষ্ঠান, শাওমির প্রোডাক্ট ডিরেক্টর ওয়াং টেং থমাস জানিয়েছে, খুব শীঘ্রই ব্ল্যাক শার্ক ২ উন্মোচন করা হবে। ঐ পোস্টে তিনি শাওমির প্রতিষ্ঠাতা লেই জুনের পোস্ট শেয়ার করেন এবং ক্রেতাদের মতামত চান।

আরো পড়ুনঃ রেডমি নোট ৭ প্রো তে স্ন্যাপড্রাগণ ৮৫৫ প্রসেসর!

ইন্টারনেট দুনিয়াতে ফাঁস হওয়া তথ্য থেকে জানা যায়, এতে ৮ জিবি র‍্যাম এবং কোয়ালমের নতুন প্রসেসর স্নাপড্রাগণ ৮৫৫ চিপসেট ব্যবহার করা হবে। এর অপারেটিং সিস্টেম হিসেবে থাকবে অ্যান্ড্রয়েড ৯.০ পাই। তবে রিপোর্টে এর নাম উল্লেখ করা হয়েছে ব্ল্যাক শার্ক স্কাইওয়াকার।

গত বছর অক্টোবরে শাওমি ব্ল্যাক শার্ক হ্যালো শুধুমাত্র চীনের বাজারে উন্মোচন করেছিলো। এতে ১০ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ ব্যবহার করা হয়েছে।

শাওমি ব্ল্যাক শার্ক ২ মার্চ অথবা এপ্রিলে বাজারে আসতে পারে। গত বছর এপ্রিলে শাওমির প্রথম গেমিং ফোন ব্ল্যাক শার্ক উন্মোচন করেছিলো, তাই ধারণা করা হচ্ছে ব্ল্যাক শার্ক ২ এপ্রিলেই উন্মোচিত হতে পারে।

সূত্রঃ জিএসএমএরিনা

ইরফান

জানতে এবং জানাতে ভালোবাসি। তবে প্রযুক্তি নিয়ে জানার আগ্রহটা আরো বেশি তাই নিজে যা জানি তা তুলে ধরি টেকমাস্টার ব্লগ এবং টেকি নাউ। প্রয়োজনে যোগাযোগঃ ফেসবুক টুইটার বিশেষ প্রয়োজেনে ইমেইল hi.mdirfan07@outlook.com

Leave a Reply

Your email address will not be published.