আনসাবস্ক্রাইব ঝড়ে ইউটিউবার সালমান মুক্তাদির

দেশের জনপ্রিয় ইউটিউবার সালমান মুক্তাদিরের ইউটিউব চ্যানেল সালমান দ্যা ব্রাউনফিস আনসাবস্ক্রাইব ঝড়ের মধ্যে পড়েছে। তিনি দেশের সর্বপ্রথম ইউটিউবার হিসেবে খ্যাত। 

এই আনসাবস্ক্রাইবের ঘটনার মূল সূত্রপাত হয় তার চ্যানেলে অভদ্র প্রেম টাইটেলে একটি ভিডিও টিজার প্রকাশ করার পর থেকে। এরপর থেকেই শুরু হয় সমালোচনা। এই সমালোচনায় বাড়তি মাত্রা যোগ করে ইউটিউবার তাহসিন এন রাকিব (তাহসিনেশন)।

৭ ফেব্রুয়ারী তাহসিনেশন তার ফেসবুক পেইজে এটি নিয়ে একটি পোস্ট করেন এবং ৫ লক্ষ কমেন্ট হলে এটি নিয়ে রোস্টিং ভিডিও করার কথা বলেন। কিন্তু মাত্র ৮ ঘণ্টায় ৫ লক্ষের বেশি কম্মেন্ট পড়ে তার পোস্টে। তাই শুক্রবার রাতে তাহসিনেশন ইউটিউব চ্যানেলে একটি রোস্টিং ভিডিও আপলোড করা হয় ।

রোস্টিং ভিডিও তে তাহসিন এন রাকিব ভিউয়ারদেরকে সালমান দ্যা ব্রাউনফিস চ্যানেলে আনসাবস্ক্রাইব করার কথা বলেন। ঐ ভিডিও আপলোড করার পর রাতেই সালমান মুক্তাদিরের চ্যানেলকে ৪৭ হাজার ১২ জন আনসাবক্রাইব করেছেন।

এই প্রতিবেদনটি লেখার আগ পর্যন্ত মোট ৬১ হাজার ৮৮৫ জন আনসাবস্ক্রাইব করেছেন। বর্তমানে সালমান দ্যা ব্রাউনফিস চ্যানেলে সাবস্ক্রাইবার রয়েছে ১১ লক্ষ ৫১ হাজার ৭ জন।

এখন দেখার বিষয় এই আনসাবস্ক্রাইব ঝড় কখন থামে। আনসাবস্ক্রাইবের রেকর্ড করে ফেলতে পারেন ইউটিউবার সালমান মুক্তাদির।

ইরফান

জানতে এবং জানাতে ভালোবাসি। তবে প্রযুক্তি নিয়ে জানার আগ্রহটা আরো বেশি তাই নিজে যা জানি তা তুলে ধরি টেকমাস্টার ব্লগ এবং টেকি নাউ। প্রয়োজনে যোগাযোগঃ ফেসবুক টুইটার বিশেষ প্রয়োজেনে ইমেইল hi.mdirfan07@outlook.com

আপনার মতামত ...