স্ন্যাপড্রাগণ ৮৩৫ চিপসেটে এলজি কিউ৯ ওয়ান

দক্ষিণ কোরিয়ান প্রযুক্তি পণ্য নির্মাতা প্রতিষ্ঠান এলজি উন্মোচন করেছে এলজি কিউ৯ ওয়ান। এতে স্ন্যাপড্রাগণ ৮৩৫, ১৬ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা ব্যবহার করা হয়েছে। 

এলজি কিউ৯ ওয়ান ফোনটিতে ৬.১ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। এর অ্যাসপেক্ট রেশিও ১৯.৫ঃ৯।

ফোনটিতে স্ন্যাপড্রাগণ ৮৩৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এতে ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ ব্যবহার করা হয়েছে।

ফোনটির পেছনে একটি ১৬ (অ্যাপারচার এফ/১.৬) মেগাপিক্সেলের ক্যামেরা ব্যবহার করা হয়েছে। এতে অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন সমর্থন করে। সেলফি তোলার জন্য এতে ৮ মেগাপিক্সলের ক্যামেরা ব্যবহার করা হয়েছে।

ওয়াটার এবং ডাস্ট রেজিস্টেন্সের ফোনটিতে ৩ হাজার মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি ব্যবহার করা হয়েছে। এতে কোয়ালকমের কুইক চার্জ ৩ সমর্থন করে। এর অপারেটিং সিস্টেম হিসেবে থাকছে অ্যান্ড্রয়েড ৯ পাই।

এলজি কিউ৯ ওয়ান বর্তমানে শুধু নীল রঙে পাওয়া যাবে। ফোনটির মূল্য ধরা হয়েছে ৫ লক্ষ ৯৯ হাজার ৫০০ কোরীয় ওন ( প্রায় ৪৫ হাজার টাকা)।

ইরফান

জানতে এবং জানাতে ভালোবাসি। তবে প্রযুক্তি নিয়ে জানার আগ্রহটা আরো বেশি তাই নিজে যা জানি তা তুলে ধরি টেকমাস্টার ব্লগ এবং টেকি নাউ। প্রয়োজনে যোগাযোগঃ ফেসবুক টুইটার বিশেষ প্রয়োজেনে ইমেইল hi.mdirfan07@outlook.com

আপনার মতামত ...