মিইজু ১৬এস তথ্য ফাঁস!

ইন্টারনেট দুনিয়াতে ফাঁস হয়েছে মিইজু ১৬এস ফোনের ছবি এবং তথ্য। তা থেকে জানা যায়, ফোনটিতে স্ন্যাপড্রাগণ ৮৫৫ চিপসেট, ৪৮ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরাসহ রয়েছে আকর্ষণীয় সব ফিচার।

মিইজু ১৬এস এবং ১৬এস প্লাস মডেলের দুটি ফোন নিয়ে আসবে প্রতিষ্ঠানটি। এই ব্যাপারে প্রতিষ্ঠানটির সিইও জানিয়েছে, ডিভাইস দুটিতে নচ বা পাঞ্চ হোল থাকছে ন, এতে কোয়াড বেজেল লেস ডিসপ্লে ব্যবহার করা হবে।

সম্প্রতি ইন্টারনেটে ফাঁস হওয়া ছবি ও তথ্যতে সেটি দেখা গেছে। ফোনগুলোতে কোয়াড বেজেল লেস ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। মিইজু ১৬এস ফোনের ডিসপ্লের আকার ৬.২ ইঞ্চি এবং ১৬এস প্লাস এর ৬.৭৬ ইঞ্চি। দুটি ফোনেই ১০৮০+ পিক্সেলের অ্যামোলেড ডিসপ্লে ব্যবহার করা হয়েছে এবং সুরক্ষার জন্য গরিলা গ্লাস ৬ ব্যবহার করা হবে।

Meizu 16s leaked photos Meizu 16s leaked photos
ছবিঃ মিইজু ১৬এস

ফোনগুলোতে কোয়ালকম স্ন্যাপড্রাগণ ৮৫৫ প্রসেসর ব্যবহার করা হবে। ফোনটির পেছনে থাকছে ৪৮ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৫৮৬ ক্যামেরা। সেলফি ক্যামেরা সম্পর্কে এখনো জানা যায়নি।

ফোনটিতে ৩ হাজার ৬০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি ব্যবহার করা হয়েছে। ফাস্ট চার্জিং সুবিধা থাকছে। মিইজু ১৬এস এবং ১৬এস প্লাস এপ্রিল বা মে মাসে উন্মোচন করা হতে পারে। ফোন দুটির মূল্য হতে পারে ৩ হাজার ৩০০ ইউয়ান (৪১ হাজার ৩৯০ টাকা)।

তথ্যঃ জিএসএমএরিনা 

ইরফান

জানতে এবং জানাতে ভালোবাসি। তবে প্রযুক্তি নিয়ে জানার আগ্রহটা আরো বেশি তাই নিজে যা জানি তা তুলে ধরি টেকমাস্টার ব্লগে। প্রয়োজনে যোগাযোগঃ ফেসবুক টুইটার বিশেষ প্রয়োজেনে ইমেইল hi.mdirfan07@outlook.com

আপনার মতামত ...