হুয়াওয়ে পি৩০ প্রো ছবি ফাঁস!

হুয়াওয়ের নতুন স্মার্টফোন পি৩০ প্রো এর ছবি ইন্টারনেট দুনিয়াতে ফাঁস হয়েছে। তা থেকেই জানা যায়, ফোনটিতে কার্ভড ডিসপ্লে, কিরিন ৯৮০ চিপসেট ব্যবহার করা হয়েছে।

ফাঁস হওয়া তথ্য থেকে জানা গেছে, এতে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ওলেড ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। এতে ওয়াটার ড্রপ নচ ব্যবহার করা হয়েছে। স্ক্রিন থেকে বডির রেশিও অসাধারণ। ডিসপ্লে রেশিও ১৯.৫ঃ৯।

ব্যবহারকারীর তথ্যের সুরক্ষার জন্য এতে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ব্যবহার করা হয়েছে। এতে বায়োমেট্রিক রিকুগনেশন ফিচার ব্যবহার করা হয়েছে।

হুয়াওয়ে পি সিরিজের ফোনগুলোতে সব সময় ক্যামেরার দিকে অনেক জোর দিয়ে থাকে। তেমনটি দেখা গেছে পি৩০ প্রো এর ক্ষেত্রেও। ফোনটির পেছনে লাইকার চারটি ক্যামেরা ব্যবহার করা হতে পারে। ক্যামেরাগুলো কত মেগাপিক্সেলের হবে তা জানা যায়নি। সেলফি তোলার জন্য রয়েছে ২৫ মেগাপিক্সেলের ক্যামেরা

       আরো পড়ুনঃ ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরায় হুয়াওয়ে নোভা ৪ই

হুয়াওয়ে পি৩০ প্রো তে কিরিন ৯৮০ প্রসেসর ব্যবহার করা হবে। এতে ৮ জিবি র‍্যাম থাকবে আর ৫জি ভার্সনে ১২ জিবি র‍্যাম ব্যবহার করা হবে। ব্যাটারি সম্পর্কে কোনো কিছু জানা যায়নি। তবে এতে ৪০ ওয়াটের ফাস্ট চার্জিং প্রযুক্তির দেখা মিলবে।

ফান্সের প্যারিসে ২৬ মার্চ হুয়াওয়ে ফোনটির ঘোষণা দিতে পারে।

ইরফান

জানতে এবং জানাতে ভালোবাসি। তবে প্রযুক্তি নিয়ে জানার আগ্রহটা আরো বেশি তাই নিজে যা জানি তা তুলে ধরি টেকমাস্টার ব্লগ এবং টেকি নাউ। প্রয়োজনে যোগাযোগঃ ফেসবুক টুইটার বিশেষ প্রয়োজেনে ইমেইল hi.mdirfan07@outlook.com

আপনার মতামত ...