আসছে মি মিক্স ৪!!!

চীনা স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান শাওমি কয়েক মাস আগেই বাজারে নিয়ে এসেছিলো মি মিক্স ৩। এর রেশ কাটতে না কাটতেই উইবোতে মিক্স সিরিজের নতুন স্মার্টফোনের টিজার প্রকাশ করেছে প্রতিষ্ঠানটি।

উইবোতে পোস্ট করা টিজারে উল্লেখ করা হয়নি নতুন ফোনের নাম। এতে আগের তিনটি মি মিক্স সিরিজের ফোন দেখানো হয়। শেষে নতুন ফোনের ড্যামি ছবি দেখানো হয়।

টিজারের মাধ্যমে এখনো নিশ্চিত হওয়া যায়নি শাওমি কি নতুন মি মিক্স ফোন নিয়ে আসবে নাকি মি মিক্স ৩ এর হালনাগাদ সংস্করণ আনবে। তবে ধারণা করা হচ্ছে, নতুন ফোন নিয়ে আসবে শাওমি, এর নাম হবে মি মিক্স ৪।

আরো পড়ুনঃ শাওমির ১ম ৫জি ফোন মি মিক্স ৩

এমনও হতে পারে শাওমি মি মিক্স সিরিজের ২টি ফোন নিয়ে আসবে। একটি হবে মি মিক্স ৩ এর হালনাগাদ সংস্করণ মি মিক্স ৩এস আর অন্যটি নতুন সংস্করণ মি মিক্স৪।

শাওমির পক্ষ থেকে ফোনটি নিয়ে আর কোনো তথ্য প্রকাশ করা হয়নি। তবে আশা করা যায়, কিছুদিনের মধ্যে বিভিন্ন তথ্য ফাঁস হবে, সেই সব তথ্য সবার আগে পেতে চোখ রাখুন টেকমাস্টার ব্লগের পাতায়।

সূত্রঃ গিজচায়না 

ইরফান

জানতে এবং জানাতে ভালোবাসি। তবে প্রযুক্তি নিয়ে জানার আগ্রহটা আরো বেশি তাই নিজে যা জানি তা তুলে ধরি টেকমাস্টার ব্লগ এবং টেকি নাউ। প্রয়োজনে যোগাযোগঃ ফেসবুক টুইটার বিশেষ প্রয়োজেনে ইমেইল hi.mdirfan07@outlook.com

আপনার মতামত ...