দেশে অফিশিয়ালি আসছে না রেডমি নোট ৭ প্রো?

অফিসিয়ালি দেশের বাজারে আসবে না শাওমি রেডমি নোট ৭ প্রো, এমন খবরই জানিয়েছে শাওমির দক্ষিণ এশিয়ার রেজিওনাল ডিরেক্টর জন চেন। ফোনটি শুধুমাত্র চীন এবং ভারতের বাজারে পাওয়া যাবে, অন্যান্য দেশে ছাড়া হবে না।

অন্যন্য দেশে রেডমি নোট ৭ উন্মোচন করা হবে।

রেডমি নোট ৭ ভারতের বাজারে ১২ মেগাপিক্সেলের ক্যামেরায় পাওয়া যাচ্ছে। তবে অন্যন্য দেশ এমনকি চীনেও ফোনটির মূল ক্যামেরা ৪৮ মেগাপিক্সেলের। তবে ভারতের বাজারে রেডমি নোট ৭ প্রো এর ক্যামেরা ৪৮ মেগাপিক্সেলের। এছাড়া নোট ৭ প্রো দিয়ে ৪কে ভিডিও রেকর্ড করা যাবে আর নোট ৭ দিয়ে ১০৮০ পিক্সেলে ভিডিও রেকর্ড করা যায়।

আরো পড়ুনঃ  শাওমি রেডমি নোট ৭ প্রো

চিপসেটেও ছিলো ভিন্নতা, নোট ৭ প্রো তে স্ন্যাপড্রাগণ ৬৭৫, জিপিউ অ্যাড্রিনো ৬১২ ব্যবহার করা হয়েছে আর নোট ৭ স্ন্যাপড্রাগণ ৬৬০, জিপিউ অ্যাড্রিনো ৫১২ ব্যবহার করা হয়েছে।

সম্প্রতি রেডমি নোট ৭ থাইল্যান্ড এবং ফিলিপিন্সে উন্মোচন করা হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে জানা গেছে, রেডমি নোট ৭ দেশের বাজারে অফিসিয়ালি উন্মোচিত হচ্ছে ৩১ মার্চে।

আরো পড়ুনঃ রেডমি নোট ৭: ৪৮ মেগাপিক্সেল ক্যামেরায়

তবে শাওমি প্রেমিরা অপেক্ষায় ছিলো রেডমি নোট ৭ প্রো এর, জন চেনের পোস্টের পর তাই অনেকের মাঝে ক্ষোভ দেখা গেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে শাওমি ভক্তরা এটি নিয়ে ক্ষোভ প্রকাশ করেছে।

ইরফান

জানতে এবং জানাতে ভালোবাসি। তবে প্রযুক্তি নিয়ে জানার আগ্রহটা আরো বেশি তাই নিজে যা জানি তা তুলে ধরি টেকমাস্টার ব্লগ এবং টেকি নাউ। প্রয়োজনে যোগাযোগঃ ফেসবুক টুইটার বিশেষ প্রয়োজেনে ইমেইল hi.mdirfan07@outlook.com

One thought on “দেশে অফিশিয়ালি আসছে না রেডমি নোট ৭ প্রো?

আপনার মতামত ...