মিড বাজেটে হুয়াওয়ের নতুন ফোন তথ্য ফাঁস

হুয়াওয়ের নতুন দুটি স্মার্টফোনের তথ্য প্রকাশ করেছে টেন্না। ফোনগুলোর মডেল হলো ডিউবি-এল০০এ এবং ডিউবি-টিল০০এ। দুটি ফোনের স্পেসিফিকেশন এবং দেখতে প্রায়ই একই। ফোনগুলো মিড বাজেটের বাজারকে টার্গেট করেই নিয়ে আসা হবে।

হুয়াওয়ে ডিউবি-এল০০এ এবং ডিউবি-টিল০০এ ফোনে ৬.২৬ ইঞ্চি এইচডি ডিসপ্লে ব্যবহার করা হয়েছে, এর রেজুলেশন ১৫২০*৭২০ পিক্সেল। এতে রয়েছে একটি নচ, নচের মধ্যে রয়েছে ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।

এতে ১.৮ গিগাহার্জের অক্টাকোর প্রসেসর ব্যবহার করা হয়েছে। এতে ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ ব্যবহার করা হয়েছে। যা মাইক্রো এসডি কার্ড দিয়ে বাড়ানো যাবে।


ছবিঃ হুয়াওয়ে ডিউবি-এল০০এ

ফোনগুলোর পেছনে রয়েছে ১৩ ও ২ মেগাপিক্সেলের ক্যামেরা। ক্যামেরার ঠিক নিচেই রয়েছে এলইডি ফ্ল্যাশ এবং এআই ক্যামেরা লেখা। পেছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেখা যায়নি।

ছবিঃ হুয়াওয়ে ডিউবি-টিল০০এ

এতে ৩ হাজার ৯০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি ব্যবহার করা হবে। এটি বাজারে আসবে লাল, কালো এবং নীল রঙে। ফোনটির নাম কি হবে তা এখনো জানা যায়নি।

তথ্যঃ গিজমো চায়না

ইরফান

জানতে এবং জানাতে ভালোবাসি। তবে প্রযুক্তি নিয়ে জানার আগ্রহটা আরো বেশি তাই নিজে যা জানি তা তুলে ধরি টেকমাস্টার ব্লগ এবং টেকি নাউ। প্রয়োজনে যোগাযোগঃ ফেসবুক টুইটার বিশেষ প্রয়োজেনে ইমেইল hi.mdirfan07@outlook.com

Leave a Reply

Your email address will not be published.