২২ এপ্রিল আসছে রিয়েলমি ৩ প্রো

রেডমি নোট ৭ প্রো এর সাথে পাল্লা দিতে আগামী ২২ এপ্রিল উন্মোচিত হতে যাচ্ছে রিয়েলমি ৩ প্রো। এতে ডুয়েল রিয়ার ক্যামেরা, স্ন্যাপড্রাগণ ৭১০ প্রসেসর ব্যবহার করা হয়েছে।

রিয়েলমি ৩ প্রো উন্মোচনের খবর টুইটারে জানিয়েছে প্রতিষ্ঠানটি। উন্মোচন অনুষ্ঠান ইন্ডিয়াতে অনুষ্ঠিত হবে। এই ফোনটি উন্মোচনের মাধ্যমে ১ম জন্মদিন পালন করবে প্রতিষ্ঠানটি।

রিয়েলমি ৩ প্রো তে ৬.৩ ইঞ্চি আইপিএস এলসিডি ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। এতে স্ন্যাপড্রাগণ ৭১০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এর জিপিউ অ্যাড্রিনো ৬১৬।

এতে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ ব্যবহার করা হবে। এর পেছনে ১৬ ও ২ মেগাপিক্সেলের ডুয়েল ক্যামেরা ব্যবহার করা হয়েছে। ১৬ মেগাপিক্সেলের ক্যামেরাটিতে সনি আইএমএক্স৫১৯ লেন্স ব্যবহার করা হয়েছে। সেলফি তোলার জন্য রয়েছে ২৫ মেগাপিক্সেলের ক্যামেরা।

রিয়েলমি এর এটিই প্রথম স্মার্টফোন র‍্যাপিড চার্জিং প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। এতে থাকছে অপ্পোর ভোক ৩.০ ফাস্ট চার্জিং প্রযুক্তি।

ফোনটি নিয়ে বিস্তারিত তথ্য পাওয়া যায়নি। তো অপেক্ষা আগামী ২২ এপ্রিলের, দেখা যাক কি কি আকর্ষণীয় জিনিস থাকছে ফোনটিতে।

তথ্যঃ গিজমো চায়না

ইরফান

জানতে এবং জানাতে ভালোবাসি। তবে প্রযুক্তি নিয়ে জানার আগ্রহটা আরো বেশি তাই নিজে যা জানি তা তুলে ধরি টেকমাস্টার ব্লগ এবং টেকি নাউ। প্রয়োজনে যোগাযোগঃ ফেসবুক টুইটার বিশেষ প্রয়োজেনে ইমেইল hi.mdirfan07@outlook.com

আপনার মতামত ...