মিইজু ১৬এস আসছে ২৩ এপ্রিল

কয়েক মাস আগে মিইজু সিইও জানিয়েছিলো মিইজু ১৬এস সিরিজ এপ্রিলে উন্মোচন করা হবে। কিন্তু এখনো অফিসিয়ালি কোনো আপডেট দেওয়া হয়নি। তবে মিইজু ১৬এস উন্মোচনের তারিখ ফাঁস হয়েছে।

চাইনীজ নির্ভরযোগ্য ফাঁসকারী জানিয়েছে, মিইজু ১৬এস আগামী ২৩ এপ্রিল উন্মোচন করা হবে। এছাড়া ঐ দিনই উন্মোচন করা হবে লেনোভো জেড৬ প্রো।

মিইজু ১৬এস এর অনেক তথ্য ইতিমধ্যে ফাঁস হয়েছে। ফোনটিতে ৬.২ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে ব্যবহার করা হবে। এর রেজুলেশন ২২৩২*১০৮০ পিক্সেল হতে পারে। এতে স্ন্যাপড্রাগণ ৮৫৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটিতে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ থাকবে।

ফোনটিতে ৪৮ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৫৮৬ ও ৫ মেগাপিক্সেলের ডুয়েল রিয়ার ক্যামেরা ব্যবহার করা হবে। সেলফি তোলার জন্য থাকবে ২০ মেগাপিক্সেলের ক্যামেরা।

এতে ৩ হাজার ৬০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি ব্যবহার করা হবে। ব্যাটারি দ্রুত গতিতে চার্জ দেওয়ার জন্য রয়েছে ২৪ ওয়াটের র‍্যাপিড চার্জিং প্রযুক্তি। এর আপারেটিং সিস্টেম হিসেবে থাকছে অ্যান্ড্রয়েড ৯ পাই এবং ফ্লাইমি ইউআই ব্যবহার করা হয়েছে।

তো মিইজু ১৬এস নিয়ে বিস্তারিত জানতে আগামি ২৩ এপ্রিল পর্যন্ত অপেক্ষা করুণ।

তথ্যঃ গিজমো চায়না

ইরফান

জানতে এবং জানাতে ভালোবাসি। তবে প্রযুক্তি নিয়ে জানার আগ্রহটা আরো বেশি তাই নিজে যা জানি তা তুলে ধরি টেকমাস্টার ব্লগ এবং টেকি নাউ। প্রয়োজনে যোগাযোগঃ ফেসবুক টুইটার বিশেষ প্রয়োজেনে ইমেইল hi.mdirfan07@outlook.com

আপনার মতামত ...