আসছে গুগল কারেন্টস

টেক জায়ান্ট গুগল নতুন একটি অ্যাপ নিয়ে আসছে, এর নাম গুগল কারেন্টস। গুগল প্লাস বন্ধ হওয়ার পর বিকল্প হিসেবে এই অ্যাপটি চালু করছে গুগল।

গুগল কারেন্টস অ্যাপটি মূলত ব্যবসায়ী গ্রাহকদের কথা মাথায় রেখে আনছে গুগল। ব্যবসায়ী গ্রাহকরা গুগল প্লাসের পরিবর্তে গুগল কারেন্টস সেবাটি ব্যবহার করতে পারবে।

কারেন্টস অ্যাপটিতে গুগল প্লাসের প্রায় সব প্রয়োজনীয় ফিচার থাকবে। ব্যবহারকারীদের জন্য থাকবে অন্যরকম একটি লুক। এটি দিয়ে ব্যবহারকারীরা সহজেই ট্যাগ করতে পারবে।

অফিশিয়াল বিভিন্ন কাজের জন্য প্রাইভেট গ্রুপ খুলে আলোচনা করতে পারবে। পোস্টের সাথে ছবিও যুক্ত করে দেওয়া যাবে। পোস্টের নিচে ব্যবহারকারীরা প্রশ্ন এবং কমেন্টও করতে পারবে।

গুগল কারেন্টস অ্যাপ নিয়ে প্রতিষ্ঠানটি জানিয়েছে, এই অ্যাপ ব্যবহার করলে ইনবক্স মেসেজ পাঠানোর ঝামেলা থাকবে না। অফিশিয়াল বিভিন্ন কাজের জন্য থাকবে বিশেষ ফিচার। এই ফিচার দিয়ে কর্মচারীদের কাছে পরামর্শ এবং বিভিন্ন আইডিয়া নিতে পারবে।

গুগল কারেন্টস বর্তমানে বেটা ভার্সনে রয়েছে। বেটা ভার্সনে ক্লিক করলে আগের গুগল প্লাসকে দেখা যাবে।

ইরফান

জানতে এবং জানাতে ভালোবাসি। তবে প্রযুক্তি নিয়ে জানার আগ্রহটা আরো বেশি তাই নিজে যা জানি তা তুলে ধরি টেকমাস্টার ব্লগ এবং টেকি নাউ। প্রয়োজনে যোগাযোগঃ ফেসবুক টুইটার বিশেষ প্রয়োজেনে ইমেইল hi.mdirfan07@outlook.com

Leave a Reply

Your email address will not be published.