অনার ৮এস রেন্ডার ছবি ও তথ্য ফাঁস

অনার এর এন্ট্রি লেভেলের স্মার্টফোন অনার ৮এস এর রেন্ডার ছবি এবং স্পেসিফিকেশন ফাঁস হয়েছে। ফোনটির ডিজাইনে বিশেষ কোনো পরিবর্তণ নেই, তবে এটি দেখতে সুন্দর।

ফোনটিতে ৫.৭১ ইঞ্চি আইপিএস ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। এর রেজুলেশন ১৫২০*৭২০ পিক্সেল। এতে রয়েছে ডিউড্রপ নচ, নচের মধ্যেই রয়েছে সেলফি ক্যামেরা। এর চিন একটু পুরু।

 এতে মিডিয়াটেক হেলিও এ২২ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এতে ৩ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ ব্যবহার করা হয়েছে। যা মাইক্রো এসডি কার্ড দিয়ে বাড়ানো যাবে, এর জন্য রয়েছে আলাদা স্লট।

ফোনটির পেছনে ১৩ মেগাপিক্সেলের ক্যামেরা সেন্সর ব্যবহার করা হয়েছে। ক্যামেরার ঠিক নিচেই রয়েছে এলইডি ফ্ল্যাশ। এতে ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা ব্যবহার করা হয়েছে।

এতে ৩,০২০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি রয়েছে। এটি চার্জ দেওয়ার জন্য মাইক্রোইউএসবি পোর্ট রয়েছে। এতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর নেই। ফোনটির উপরের দিকে রয়েছে হেডফোন জ্যাক। এর অপারেটিং সিস্টেম হিসেবে অ্যান্ড্রয়েড ৯ পাই এবং ইএমইউআই ৯ ব্যবহার করা হয়েছে।

এটি বাজারে কালো, নীল এবং সোনালী রঙে পাওয়া যাবে।

অনার ৮এস কবে উন্মোচিত এবং মূল্য কেমন হবে তা এখনো জানা যায়নি।

তথ্যঃ গিজমো চায়না

ইরফান

জানতে এবং জানাতে ভালোবাসি। তবে প্রযুক্তি নিয়ে জানার আগ্রহটা আরো বেশি তাই নিজে যা জানি তা তুলে ধরি টেকমাস্টার ব্লগে। প্রয়োজনে যোগাযোগঃ ফেসবুক টুইটার বিশেষ প্রয়োজেনে ইমেইল hi.mdirfan07@outlook.com

আপনার মতামত ...