রেডমি ওয়াই৩ আসছে ২৪ এপ্রিলে

রেডমি নিয়ে আসতে যাচ্ছে নতুন একটি স্মার্টফোন, এর নাম রেডমি ওয়াই৩। ফোনটিতে ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা, ৪,০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি ব্যবহার করা হয়েছে।

সম্প্রতি রেডমি ফোনটির টিজার ভিডিও প্রকাশ করেছে। টিজার ভিডিওতে দেখানো হয়েছে ফোনটি কতটা শক্তপোক্ত এবং এটি দেখতে কেমন হবে।

ভিডিওতে দেখা গেছে, ফোনটির পেছনে ডুয়েল ক্যামেরা এবং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে। সামনের দিকে ওয়াটারড্রপ নচ ডিসপ্লে। চিকল বেজেল এবং চিন দেখা গিয়েছে।

রেডমি ওয়াই৩ হলো শাওমির সর্বোচ্চ রেজুলেশনের সেলফি ক্যামেরা ফোন। এতে ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা ব্যবহার করা হয়েছে। এর আগে সর্বোচ্চ রেজুলেশনের সেলফি ক্যামেরাটি ছিলো শাওমি মিক্স ৩ তে।

ফোনটির সেলফি ক্যামেরাতে স্যামসাং আইএসওসেল জিডি১ ক্যামেরা সেন্সর ব্যবহার করা হয়েছে। এটি মূলত ৮ মেগাপিক্সেলের ক্যামেরা সেন্সর। যা কোয়াড বায়ার লেয়ার সফটওয়্যারের মাধ্যমের ৩২ মেগাপিক্সেলে পরিণত করা হবে।

তো অপেক্ষা ২৪ এপ্রিলের নতুন কোনো চমকও থাকতে পারে।

ইরফান

জানতে এবং জানাতে ভালোবাসি। তবে প্রযুক্তি নিয়ে জানার আগ্রহটা আরো বেশি তাই নিজে যা জানি তা তুলে ধরি টেকমাস্টার ব্লগ এবং টেকি নাউ। প্রয়োজনে যোগাযোগঃ ফেসবুক টুইটার বিশেষ প্রয়োজেনে ইমেইল hi.mdirfan07@outlook.com

Leave a Reply

Your email address will not be published.