অনলাইনে কেনাবেচা আরো সহজঃ আপনার ডিল ডট কম এর সাথে

কেনাবেচার আধুনিক ধরন টি বাংলাদেশে এখন আর নতুন নয়, তাই সেল-বাজার কিংবা বিক্রয় ডট কমের মত ক্লাসিফাইড এড বেইজড ওয়েব সাইট গড়ে উঠছে গ্রাহক সেবার নিমিত্তে, আজকে নতুন এমন একটি ওয়েব সাইটের সাথে পরিচয় করিয়ে দেবেন টেকপ্রেমী জিশান(আপনার ডিল)…

আপনার ডিল কেনাবেচা বিষয়ক ওয়েবসাইট আপনার ডিল ডট কম। ১৮/০২/২০১২ থেকে যার যাত্রা শুরু। দেশে বা দেশের বাইরের যে কোন প্রান্ত থেকে যে কেউ তাঁর গাড়ি, বাড়ি, যেকোনো সেবা, মোবাইল, টিভি, ফ্লাট বা প্লট যে কোন কিছু ক্রয় বা বিক্রি করতে পারবেন আপনার ডিল ডট কম এর মাধ্যমে। এই ওয়েবসাইট এর মাধ্যমে সেকেন্ড হ্যান্ড পণ্য ক্রয় বিক্রয়ে সহায়তা করা হয়। এই ওয়েবসাইটটি দেশের প্রায় লক্ষ লক্ষ ইন্টারনেট ব্যবহারকারীদের জন্য সহজ ও নিরাপদ ক্রয়-বিক্রয় নিশ্চিত করছে।

এর কিছু উল্লেখযোগ্য দিক হলোঃ

*** অ্যাড ব্যবস্থা খরচহীন

*** ইন্টারনেট ব্যবহারকারী সকলেই ওয়েব সাইটটির সুবিধা নিতে পারবেন

*** বিনামূল্যে প্রদত্ত ক্লাসিফাইড অ্যাডের প্রায়োগিক ব্যবহার

*** উদ্যোক্তাদের বিনামূল্যে ব্যবসায়ের প্রচার ব্যবস্থা

আপনার ডিল

এই ওয়েবসাইটটিতে গ্রাহকেরা যেকোন জিনিস ক্রয় বা বিক্রয় করতে পারবেন। এখানে গ্রাহকেরা স্থানীয়ভাবে ক্রয় বা বিক্রয় করতে পারবেন যার ফলে আলাদাভাবে কোথাও ভ্রমন করতে হবে না এবং কোন ঝুঁকি থাকবে না।

আপনার ডিল ডট কম-এ বিজ্ঞাপন দেওয়া যাবে একেবারে বিনামূল্যে আর পুরো প্রক্রিয়াটি মাত্র তিন মিনিটের। গ্রাহকদের শুধুমাত্র ক্যাটাগরি বেছে নিয়ে একটি ছোট বিবরণী লিখতে হবে আর একটি ছবি আপলোড করতে হবে।

 

 

বিস্তারিত : apnardeal.com

One thought on “অনলাইনে কেনাবেচা আরো সহজঃ আপনার ডিল ডট কম এর সাথে

  • আগস্ট 9, 2017 at 11:17 পূর্বাহ্ন
    Permalink

    আমাদের জন্য অনেক ভালো একটা ওয়েবসাইট।আমাদের অনেক কাজে লাগবে ।এই ধরনের সুবিধা জন্য আপাদের কে ধন্যবাদ

    Reply

আপনার মতামত ...